IPL 2022
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

আইপিএল ২০২২ এ মুম্বই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস আর কলকাতা নাইট রাইডার্সের সফর এখন শেষ হয়ে গিয়েছে। আইপিএলে সবচেয়ে বেশিবার ট্রফি জেতা এই তিনই দল এই মরশুমে নিজেদের খারাপ প্রদর্শনে সকলকে নিরাশ করেছে। শুধু তাই নয় এদের মধ্যে এমন দুটি দলও রয়েছে যারা নিজেদের খারাপ ফিল্ডিংয়েও সকলকে অবাক করে দিয়েছে। আজ আমরা এখানে আইপিএল ২০২২ এর সেই তিনটি দলের ব্যাপারে জানাব যারা নিজেদের খারাপ ফিল্ডিংয়ের কারণে সবচেয়ে বেশি রান দিয়েছে। প্রসঙ্গত এই তালিকায় আইপিএলের সবচেয়ে সফল দলগুলির মধ্যে দুটি দলের নাম শামিল রয়েছে।

এই ৩টি দল খারাপ ফিল্ডিং করে দিয়েছে সবচেয়ে বেশির রান

IPL 2022: এই তিনটি দলের ফিল্ডিং থেকেছে ভীষণই খারাপ, বিপক্ষ দল জমিয়ে তুলেছে ফায়দা 1

ক্রিকেটে এমনটা প্রায়ই দেখা যায় যে দলগুলি সবসময়ই মিস ফিন্ডিংয়ের কারণে নিজেদের বিরোধী দলগুলিকে বেশকিছু রান দিয়ে বসে। আইপিএল ২০২২ এও এমনটা বেশকিছুবার দেখা গিয়েছে যেখানে নিজেদের মিস ফিল্ডিংয়ের কারণে কোনো দল নিজেদের বিরোধী দলকে বহু রান দিয়ে ফেলেছে। আজ আমরা এখানে এমন তিনটি দলের ব্যাপারেই জানব।

মুম্বই ইন্ডিয়ান্স

IPL 2022: এই তিনটি দলের ফিল্ডিং থেকেছে ভীষণই খারাপ, বিপক্ষ দল জমিয়ে তুলেছে ফায়দা 2

আইপিএলের ইতিহাসে এখনও পর্যন্ত সবচেয়ে সফল দল মুম্বই ইন্ডিয়ান্সের প্রদর্শন এই মরশুমে ভীষণই খারাপ থেকেছে। প্রায় প্রত্যেক ম্যাচেই এই দলের কাছ থেকে মিস ফিল্ডিং দেখতে পাওয়া গিয়েছে। চলতি আইপিএল ২০২২ এ মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের ১৪টি ম্যাচের মধ্যে মাত্র ৪টি ম্যাচেই জয় হাসিল করেছে আর বাকি ১০টি ম্যাচে তাদের হারের মুখ দেখতে পাওয়া গিয়েছে। এই মরশুমে নিজেদের বোলিং আর ব্যাটিংয়ে সমস্যায় জর্জরিত মুম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিংয়ও এই বছর ভীষণই খারাপ ছিল। এটা মুম্বই ইন্ডিয়ান্সের জন্য এক লজ্জাজনক বিষয়। স্টার স্পোর্টসের পরিসংখ্যানের হিসেবে মুম্বই ইন্ডিয়ান্স এই মরশুমে নিজেদের ফিল্ডিংয়ে বিপক্ষ দলকে ৬১ রান দিয়েছে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.