IPL 2022

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2022)-এর দ্বিতীয় ম্যাচে, দিল্লি ক্যাপিটালস ২৭ মার্চ সন্ধ্যায় মুম্বাই ইন্ডিয়ান্সকে ৪ উইকেটে পরাজিত করে। মুম্বাইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে এক পর্যায়ে মুম্বাই ইন্ডিয়ান্সের জয় নিশ্চিত মনে হয়েছিল, কিন্তু ললিত যাদব এবং অক্ষর প্যাটেল শেষ ৩০ বলে ৭৫ রান করে ইশান কিষানের অপরাজিত ৮১ রানের ইনিংসের মান ভেঙে দেন।

এই সময় ললিত ও অক্ষর মারেন ৬টি চার ও ৫টি ছক্কা। ললিত যাদব ৩৮ বলে ৪৮ এবং অক্ষর প্যাটেল ১৭ বলে ৩৮ রানে অপরাজিত থাকেন। ললিত যাদব ৪টি চার এবং ২টি ছক্কা মেরেছিলেন, যেখানে অক্ষর তার ইনিংসে ৩টি ছক্কা এবং ২টি চার মেরেছিলেন।

IPL 2022: Chahal, Delhi Capitals engage in hilarious banter after Kuldeep Yadav's splendid debut for new franchise | Cricket - Hindustan Times

এই ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিটালস। প্রথমে ব্যাট করে মুম্বাই ইন্ডিয়ান্স ২০ ওভারে ৫ উইকেটে ১৭৭ রান করে। দিল্লি ক্যাপিটালস ১৮.২ ওভারে ৬ উইকেটে ১৭৯ রান করে এবং ম্যাচটি জিতে নেয়। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন দিল্লি ক্যাপিটালসের কুলদীপ যাদব। ৪ ওভারে ১৮ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি।

IPL 2022: Hungry Kuldeep Yadav proves a point with a 3-wicket haul for new team DC vs MI - Sports News

এ দিন ম্যাচের সেরা হন দিল্লির হয়ে তিনটি উইকেট নেওয়া কুলদীপ যাদব। রোহিত তার অধিনায়কত্বে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৫ বার চ্যাম্পিয়ন করেছেন। ডেকান চার্জার্সের একজন খেলোয়াড় হিসেবে তিনি ২০০৯ সালে আইপিএল চ্যাম্পিয়ন ছিলেন। দিল্লি ক্যাপিটালস একবারও আইপিএল শিরোপা জিততে পারেনি। তিনি আইপিএল ২০২১-এ ফাইনাল খেলেছিলেন, কিন্তু তারপরে তাকে মুম্বাইয়ের কাছে হারের মুখোমুখি হতে হয়েছিল। এরপর দিল্লি ক্যাপিটালসের নেতৃত্ব শ্রেয়াস আইয়ারের হাতে।

Read More: IPL 2022: ম্যাচ হারার পরেও এই বিষয়ে শচীন তেনডুলকারকে ছাড়িয়ে গেছেন MS Dhoni !!

Leave a comment

Your email address will not be published.