IPL 2022

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) রবিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা দিনের প্রথম ম্যাচে আরসিবি সানরাইজার্স হায়দ্রাবাদকে ৬৭ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে। জয়ের জন্য ১৯৩ রান তাড়া করতে গিয়ে হায়দ্রাবাদের শুরুটাও খুব খারাপ হয়েছিল যখন তাদের অধিনায়ক কেন উইলিয়ামসন এবং অভিষেক উভয়েই অ্যাকাউন্ট না খুলেই আউট হয়েছিলেন।

IPL 2022: ম্যাচ হেরে দলের এই ডিপার্টমেন্টকেই দুষলেন কেন উইলিয়ামসন !! জানিয়ে দিলেন এই কথা 1

সেখান থেকে রাহুল ত্রিপাঠী দায়িত্বপূর্ণ ৫৮ করেন। এরপর মার্করামও ২১ রান করে যান। কিন্তু একবার হাসরাঙ্গার বলে বিপর্যয় শুরু হলে তা বাড়তে থাকে। শ্রীলঙ্কার এই বোলার নিয়েছেন পাঁচ উইকেট। ফলাফল হল, হায়দ্রাবাদ ১৯.২ ওভারে ১২৫ রানেই শেষ হয়ে যায় এবং ব্যাঙ্গালোর ৬৭ রানে ম্যাচ জিতে টেবিলের চতুর্থ স্থানে চলে আসে।

ব্যাঙ্গালোর প্রথমে ব্যাট করার সময় বিরাট কোহলি ইনিংসের প্রথম বলেই আউট হয়ে গেলে ব্যাঙ্গালোরের শুরুটা খুব খারাপ ছিল। কিন্তু প্রয়োজনের সময় অধিনায়ক ফাফ ডু প্লেসিস অপরাজিত ৭৩ রান করে তার দলকে ভালো জায়গা করে দেন। রজত পতিদার (৪৮), গ্লেন ম্যাক্সওয়েল (৩৩) এবং দিনেশ কার্তিক (৩০) তাকে খুব ভালো সঙ্গ দেন।

IPL 2022: ম্যাচ হেরে দলের এই ডিপার্টমেন্টকেই দুষলেন কেন উইলিয়ামসন !! জানিয়ে দিলেন এই কথা 2

বিশেষ করে শেষ পর্যন্ত মাত্র ৮ বলে অপরাজিত ৩০ রান করেন কার্তিক। আর এতেই নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৯২ রান তুলতে সক্ষম হয় ব্যাঙ্গালোর। এর আগে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ব্যাঙ্গালোর। হায়দ্রাবাদ তাদের প্রথম একাদশে আফগানিস্তানের খেলোয়াড় ফজল হক ফারুকীকে সুযোগ দিয়েছে, যে আজ তার প্রথম ম্যাচ খেলে।

এ দিন ম্যাচ হারার পর হায়দ্রাবাদ অধিনায়ক বলেন, “এটি আমাদের জন্য বেশ চ্যালেঞ্জ ছিল। আমাদের সেই চাপ ও পরিবর্তনের উপায়গুলি বার নিয়ে আসতে হবে। আমাদের সব বিষয়গুলির ওপর জোর দিতে হবে ব্যাটিং উন্নতি করতে হবা। একটা  ইউনিট হিসাবে কাজ করার মতো জায়গাও রয়েছে।  আমাদের ড্রয়িং বোর্ডে ফিরে যেতে হবে কারণ আমাদের পরের খেলার মধ্যে কিছুটা ভালো জায়গা তৈরি করতে হবে।”

Read More: IPL 2022 : হায়দ্রাবাদকে দাপটে হারিয়ে প্লে-অফসের রাস্তা পরিষ্কার করল আরসিবি, দেখে নিন সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া

Leave a comment

Your email address will not be published.