IPL 2022: খেলা শেষ হওয়ার পর মুখ খুললেন 'প্লেয়ার অফ দ্য ম্যাচ' জনি বেয়ারস্টো, যা বললেন শুনলে অবশ্যই চমকে যাবেন !! 1

চলতি আইপিএলের (IPL 2022) ৬০তম ম্যাচে শুক্রবার পাঞ্জাব কিংসের মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ম্যাচে বেঙ্গালুরুকে ৫৪ রানে হারিয়ে দিল পাঞ্জাব। ২১০ রানের স্কোর তাড়া করতে নেমে ব্যাঙ্গালোরের দল ৯ উইকেট হারিয়ে মাত্র ১৫৫ রান করতে সক্ষম হয়। পাঞ্জাবের হয়ে এই ম্যাচে কাগিসো রাবাদা ২১ রানে ৩ উইকেট নেন। এছাড়া রাহুল চাহার ও ঋষি ধাওয়ান পেয়েছেন ২টি করে উইকেট পান। এই জয়ের ফলে প্লে অফে ওঠার আশা বাঁচিয়ে রাখলো পাঞ্জাব। চলতি মরশুমে এটি পাঞ্জাব কিংসের ষষ্ঠ জয়।

হতাশ করলেন ব্যাঙ্গালোরের ব্যাটসম্যানরা

IPL 2022

২১০ স্কোর তাড়া করতে নেমে ব্যাঙ্গালোরএর শুরুটা ভালোই হয়। কোহলি ও ফাফ দ্রুত ৩৩ রান যোগ করেন। কোহলি এই ম্যাচে ২০ রান করে রাবাদার শিকার হন। তার আউটের পর ফাফও ১০ রান করে ঋষি ধাওয়ানের বলে আউট হন।তিন উইকেটের পতনের পর দলের হাল ধরেন রজত ও ম্যাক্সওয়েল। দুজনে মিলে ৬৪ রানের জুটি গড়েন। এই জুটি আরও বিপজ্জনক হয়ে ওঠার আগে রাহুল চাহার ভেঙে দেন। ২১ রানে রজতকে আউট করেন তিনি। আউট হওয়ার পর ম্যাক্সওয়েলও বেশিক্ষণ মাঠে থাকতে পারেননি এবং ব্রারের বলে আউট হন। তার আউট হওয়ার পর, ভক্তরা কার্তিকের কাছ থেকে একটি বড় ইনিংস আশা করেছিল কিন্তু তিনিও ১১ রান করে আউট হয়ে যান। শেষ পর্যন্ত ১৫৫ রানেই শেষ হয়ে যায় ব্যাঙ্গালোরের লড়াই।

কী বললেন ম্যাচ সেরা বেয়ারস্টো?

IPL 2022: খেলা শেষ হওয়ার পর মুখ খুললেন 'প্লেয়ার অফ দ্য ম্যাচ' জনি বেয়ারস্টো, যা বললেন শুনলে অবশ্যই চমকে যাবেন !! 2

লিয়াম লিভিংস্টোন (৭০) এবং জনি বেয়ারস্টোর (৬৬) দুর্দান্ত ব্যাটিংয়ের জন্য শুক্রবার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে ২০৯ রান করে পাঞ্জাব। এ দিন ম্যাচের সেরা বাছা হয় জনিকে। খেলা শেষ হওয়ার তিনি বলেন, “এই ধরণের ম্যাচে কখন কী হয় কেউ বলতে পারে না। আমি সত্যিই ওপেনিং করতে ভালোবাসি। আমার বেশিরভাগ রানই এই জায়গায় ব্যাট করে এসেছে। আসলে সবটাই নির্ভর করে আমি কেমনভাবে বোলারদের মোকাবিলা করছি। এই পিচে বলটা দারুণভাবে ব্যাটে আসছিল। তাই স্ট্রোক নিতেও অসুবিধা হয়নি। সব মিলিয়ে বড় রানের মধ্যে ফিরে আসতে পেরে খুবই ভালো লাগছে। আশা করছি পরের ম্যাচগুলিতেই আমি ভালো পারফর্ম করে দেখাতে পারবো। লিগের যা অবস্থা তাতে আমাদের এখন প্রতিটা ম্যাচেই ভালো করতে হবে। আলাগা দেওয়ার কোন প্রশ্নই নেই।”

Leave a comment

Your email address will not be published.