Rohit Sharma

আইপিএল ২০২২ এর ৫১তম ম্যাচ মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে গুজরাট টাইটান্স এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচ মুম্বইয়ের দল ৫ রানে জিতে নেয়। এই ম্যাচে টসে জিতে গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাটিং করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্সের দল টিম ডেভিডের দুর্দান্ত ব্যাটিংয়ের সৌজন্যে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৭ রান করে আর গুজরাটের সামনে ১৭৮ রানের লক্ষ্য রাখে।

জবাবে ব্যাট করতে নেমে গুজরাট টাইটান্সের দল ওপেনার ঋদ্ধিমান সাহা আর শুভমান গিলের হাফসেঞ্চুরি ইনিংসের সৌজন্যে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭২ রানই করতে পারে আর এই ম্যাচ ৫ রানে হেরে যায়। এই ম্যাচের পর মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে যথেষ্ট খুশি প্রকাশ করেছেন আর সেই সঙ্গে তিনি দলের খেলোয়াড়দেরও প্রশংসা করেছেন।

জয়ের পর কী বললেন রোহিত শর্মা?

GT vs MI: গুজরাট টাইটান্সের বিরুদ্ধে জয়ের পর রোহিত শর্মা এই খেলোয়াড়ের করলেন প্রশংসা 1

গুজরাটের বিরুদ্ধে পাওয়ার জয়ের পরও পয়েন্টস টেবিলে কোনো পরিবর্তন হয়নি। দুই দলই পয়েন্টস টেবিলে ক্রমশ: প্রথম এবং দশম স্থানে বজায় রয়েছে। তবে, মুম্বইয়ের বিরুদ্ধে পাওয়া হারের পর গুজরাট টাইটান্স ধাক্কা অবশ্যই খেয়েছে। এই ম্যাচ জেতার পর মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে যথেষ্ট খুশি দেখিয়েছে। ম্যাচ শেষে তিনি বলেন,

“শেষে এটা একটা ক্লোজ ম্যাচ হয়ে গিয়েছে। আমরা দীর্ঘ সময় ধরে জয়ের সন্ধান করছিলাম আর ভাগ্য কখন না কখনও বদলাতই। আমরা ১৫-২০ রান কম করেছি। মাঝের ওভারে গুজরাট ভাল বোলিং করেছে যার পর টিম ডেভিড ইনিংস শেষ করে। শিশির পড়া আর এই পিচ দেখে আমরা জানতাম যে ম্যাচ সহজ হবে না। আপনাকে ম্যাচের পরিস্থিতিকে মাথায় রেখে বোলার পরিবর্তনের সিদ্ধান্ত নিতে হয়। বল ভালভাবে ব্যাটে আসছিল এই কারণে আমরা ধীর গতিতে বোলিং করার পরিকল্পনা করেছি”।

এই বিষয় নিয়ে অখুশি ছিলেন রোহিত শর্মা

GT vs MI: গুজরাট টাইটান্সের বিরুদ্ধে জয়ের পর রোহিত শর্মা এই খেলোয়াড়ের করলেন প্রশংসা 2

অন্যদিকে রোহিত শর্মা ড্যানিয়েল স্যামসের প্রশংসায় কিছু কথা বলেন। তবে, রোহিত দলের প্রদর্শন নিয়ে সামান্য অখুশি ছিলেন। তিনি বলেন যে আমরা আজও নিজেদের সর্বশ্রেষ্ঠ ক্রিকেট খেলিনি। তিনি বলেন,

“আমরা খালি একটি ম্যাচের উপর মনোযোগ দিচ্ছি আর বেশি দূরের কথা ভাবছি না। আমরা আজও নিজেদের সর্বশ্রেশঠ ক্রিকেট খেলিনি আর আমরা আরও ভাল করতে পারতাম। ডয়ানিয়েল স্যামস শুরুর ম্যাচের পর চাপে ছিল কিন্তু আমি জানতাম যে ও একজন দুর্দান্ত বোলার। বিবিএল আর অস্ট্রেলিয়ার হয়ে আমি ওর খেলা দেখেছি আর আমি ওর সমর্থন করেছি। মুশকিল মরশুমেও আমরা প্রথম একাদশে বেশি পরিবর্তন করতে চাই না। শেষ ওভারে ৯ রান বাঁচানো সহজ হয় না আর স্যামস ভাল বোলিং করেছে”।

Leave a comment

Your email address will not be published.