বিশেষ প্রতিবেদন: এই নিয়ে টানা দ্বিতীয়বার প্লে অফের ম্যাচে নামতে চলেছে গতবারের চ্যাম্পিয়ন দল সানরাইজার্স হায়দরাবাদ। এবারের মরশুমে হায়দরাবাদ দলের বেশ কিছু খেলোয়াড়দের পারফরম্যান্স ধারাবাহিক ভাবে বেশ ভালো হলেও; দলগতভাবে হায়দরাবাদের  ধারাবাহিক পারফরম্যান্সে কিছুটা হলেও হোঁচট খেয়েছে বারবার। আর সেই কারণেই প্রথম দুইয়ে শেষ করতে পারেনি তারা। তবে শেষ পর্যন্ত ১৪ ম্যাচে ১৭ পয়েন্ট অর্জন করে পয়েন্ট তালিকার তৃতীয় স্থান দখল টুর্নামেন্টের প্লে অফে জায়গা করে নিয়েছে ডেভিড ওয়ার্নারের দল।

আইপিএল ২০১৭: এলিমিনেটর ম্যাচ-কলকাতা নাইটরাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ-কলকাতার সম্ভাব্য প্রথম একাদশ

এবারের আইপিএলে দুবার মুখোমুখি হয়েছে কলকাতা ও হায়দরাবাদ। একবার করে জিতেছে নিজেদের ঘরের মাঠে। তবে এবার ম্যাচটা হবে বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে। তাই দুটি দলের কাছেই এটা অ্যাওয়ে ম্যাচ হতে চলেছে। তাই ঘরের বাইরে দুটি দল কেমন পারফর্ম করে, সেটাও দেখার বিষয়। তাই এই ম্যাচটা বলে দেবে, সত্যি করেই কোন দল দ্বিতীয় কোয়ালিফায়ারে যাওয়ার দাবিদার।

বর্তমান ফর্ম-

জয়, জয়, হার, হার, জয়

আইপিএল ২০১৭: চমক দিতে তৈরি কলকাতা, প্রস্তুত হায়দরাবাদও, এলিমিনেটর ম্যাচে কী এমন হতে চলেছে যা নিয়ে উন্মাদনায় ফুটছেন দর্শকরা!

আলোচ্য বিষয়:

এবার সানরাইজার্স হায়দরাবাদের জন্য সব থেকে বড় বিষয় হল, দলের প্রতিটা জুনিয়ার ক্রিকেটারই দায়িত্ব নিয়ে খেলছে। চোট পাওয়ার জন্য এবার বিশেষ মাঠে নামা হয়নি দলের সিনিয়ার বোলার আশিস নেহরার। তাঁর জায়গায় মুহাম্মদ সিরাজ ও সিদ্ধার্থ কউল নিজেদের কাজটা দারুণভাবে করেছেন। কউল তো এখন ইনিংসের শেষ দিকে বল করার জন্য বিখ্যাত হয়ে উঠেছেন।

অন্যদিকে, যুবরাজ সিং চোট পাওয়ার পর ব্যাট হাতে নির্ভরযোগ্য হয়ে উঠেছেন বিজয় শঙ্কর। লিগ প্রতিযোগিতার শেষ ম্যাচে যেভাবে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে জুটি বেঁধে তিনি ম্যাচ জিতিয়েছেন, তা অবশ্যই তারিফ পাওয়ার যোগ্য। টিম ম্যানেজমেন্টের আশা, এলিমিনেটর ম্যাচে ফের একইভাবে জ্বলে উঠবেন শঙ্কর। তবে এই ম্যাচে ধারাবাহিকতার ওপর ভর করেই ম্যাচ জিততে মরিয়া গতবারের চ্যাম্পিয়ন দলটি।

 সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য প্রথম একাদশ:

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শিখর ধাওয়ান, মোজেস হেনরিকেস, কেন উইলিয়ামসন, দীপক হুডা, বিজয় শঙ্কর, নমন ওঝা (উইকেটরক্ষক), রশিদ খান, সিদ্ধার্থ কউল, মুহাম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার।

  • SHARE

    আরও পড়ুন

    বিগ ব্যাশ লীগের অষ্টম অ্যাডিশনের সময়সূচি প্রকাশ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া

    প্রতিবছরের মত এবারো ডিসেম্বর মাসেই শুরু হতে যাচ্ছে অস্ট্রেলিয়ার জনপ্রিয় ঘরোয়া টি-২০ বিগ ব্যাশ লীগ(বিবিএল)। আট দলের...

    ধোনির ভক্তদের জন্য সম্ভবত খারাপ খবর, ধোনির অবসর আশংকা নিয়ে উত্তপ্ত টুইটার

    গতকাল স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ হারার পর ড্রেসিং রুমে ফেরার সময় প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র...

    স্মৃতি মন্ধনার জন্মদিনে শুভকামনা জানালেন শচীন তেন্ডুলকর ও আনজুম চোপড়া

    ভারতীয় মহিলা ক্রিকেট দলের ওপেনার স্মৃতি মন্ধনার জন্মদিনে তাঁকে শুভকামনা জানিয়ে টুইট বার্তা পাঠিয়েছেন ভারতের কিংবদন্তী ক্রিকেট...

    BREAKING NEWS: ইংল্যান্ডের বিপক্ষে প্রথম তিনটি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় টিম ঘোষণা ,এই ক্রিকেটার পেলেন না জায়গা

    ভারত আর ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজের শেষ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ গতকাল হেডিংলের লীডস ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত...

    হার্দিক পাণ্ডিয়ার চুল অনন্য, চর্চার জন্য উইকিপিডিয়ায় নতুন ভাবে ভূষিত হলেন তিনি!

    এ ব্যাপারে কোনো সন্দেহ নেই যে, হার্দিক পাণ্ডিয়া বর্তমান ক্রিকেট বিশ্বে ভারতের জন্য অন্যতম সেরা অলরাউন্ডারদের মধ্যে...