TOP 3: MS ধোনির নেতৃত্বে ভারতীয় দলে অভিষেক করা এই ৩ ক্রিকেটারের জীবন কাটছে অন্ধকারে !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

আগামী ২০২২ এর অক্টোবর নভেম্বর মাসে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ (ICC T-20 World Cup)। তার আগে গত প্রায় এক বছর ধরে ভারতীয় দলে (Team India) তরুণ খেলোয়াড়দের কর্তৃত্ব দেখতে পাওয়া যাচ্ছে। তরুণ খেলোয়াড়রা এই সুযোগের সম্পূর্ণ ফায়দাও তুলছেন। কিন্তু আজ আমরা এই বিশেষ প্রতিবেদনে এমন তিনজন খেলোয়াড়ের ব্যাপারে জানাব যারা ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে খেলার সুযোগ তো পেয়েছিলেন কিন্তু তারা বর্তমান বেশ কয়েকবছর ধরে ভারতীয় দলে প্রত্যাবর্তন করতে পারেননি।

১. বারিন্দর সারিন

MS Dhoni

আইপিএলে বহু খেলোয়াড়ই আবিস্কৃত হয়েছেন, সেই তালিকায় নাম রয়েছে বারিন্দার সারিনেরও (Barinder Sran)। ধোনির নেতৃত্বে এই তরুণ বোলারের নামও এক সময় দারুণভাবে আলোচিত হয়েছিল। কিন্তু এমএস ধোনির (MS Dhoni) ২০১৬ সালে ভারতের হয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ডেবিউ করার পর তিনি ভারতের হয়ে মোট ৬টি ওয়ানডে আর ২টি টি-২০ ম্যাচ খেলেছেন। কিন্তু নিজের প্রদর্শনে তিনি সেভাবে প্রভাব ফেলতে পারেননি আর দল থেকে ছিটকে যান।

বারিন্দার সরিন ভারতীয় দলের হয়ে মোট ৬টি ওয়ানডেতে ৫.৩৪ ইকোনমি এবং ৩৮.৪৩ গড়ে ৭টি উইকেট নিয়েছেন। অন্যদিকে ২টি আন্তর্জাতিক টি-২০তে বারিন্দর ৬.৮৩ গড়ে রেটে এবং ৫.১২ ইকোনিমি রেটে মোট ৬টি উইকেট নিয়েছেন। কিন্তু তারপর থেকে তিনি আর ভারতীয় দলে নিজের জায়গা করে উঠতে পারেননি।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.