TOP 5: আইপিএলের পারফমেন্সের উপর ভিত্তি করে T-20 বিশ্বকাপ খেলার সুযোগ পাবেন এই ৫ ক্রিকেটার !! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ১৫তম আসর পুরোদমে চলছে। চলতি আইপিএলে ১০টি দল  আইপিএল ট্রফি জয়ের জন্য একে অপরকে কঠিন প্রতিযোগিতার মুখে ফেলছে। এখনও পর্যন্ত এই পয়সাবহুল লীগে অভিজ্ঞদের পাশাপাশি বেশকিছু তরুণ ক্রিকেটাররা তাদের দুর্দান্ত পারফরম্যান্সে সকলের মনোযোগ আকর্ষণ করেছেন। আইপিএল সবসময়ই ভারতীয় খেলোয়াড়দের জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম,  তা খেলোয়াড়দের ভারতীয় দলে প্রত্যাবর্তন করাই হোক বা দেশের জন্য প্রথম দলে জায়গা অর্জন করা হোক। চলতি বছরেও, আইপিএল মরসুমে বেশকিছু খেলোয়াড় ক্রমাগত তাদের প্রদর্শনের মাধ্যমে নির্বাচকদের দরজায় কড়া নাড়ছেন। ভারতীয় সিনিয়র দলের নির্বাচক কমিটির নজর থাকবে চলতি আইপিএলের উপর, কারণ আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC T20 World Cup) জন্য ভারতীয় দল নির্বাচন করতে আগামী কয়েক মাসের মধ্যেই নির্বাচক কমিটির বৈঠক হবে।

TOP 5: আইপিএলের পারফমেন্সের উপর ভিত্তি করে T-20 বিশ্বকাপ খেলার সুযোগ পাবেন এই ৫ ক্রিকেটার !! 2

আগামী ১৬ অক্টোবর ২০২২ থেকে অস্ট্রেলিয়ায় গ্লোবাল টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। এই টি-২০ বিশ্বকাপের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৩ নভেম্বর। এই টুর্নামেন্টের জন্য ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া একটি শক্তিশালী দল তৈরি করার দিকে নজর রাখবেন।এই প্রতিবেদনে আমরা এমন ৫জন খেলোয়াড়ের ব্যাপারে কথা বলব যারা চলতি আইপিএল দুর্দান্ত প্রদর্শন করে আগামী আগামী টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা পাওয়ার দাবিদার হিসেবে নিজেদের তুলে ধরেছেন।

১. হার্দিক পান্ডিয়া

IPL 2022: Hardik Pandya Assures Creating 'Right Environment' For His Players To Flourish

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার আইপিএলের এই মরসুমে দুর্দান্ত অলরাউন্ডার প্রদর্শন করেছেন। পান্ডিয়া (Hardik Pandya), ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে নিজের সম্পূর্ণ ফিটনেস ফিরে পেতে দল থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। চলতি আইপিএলের শুরুতেই তিনি দারুণভাবে নিজেকে মেনে ধরেছেন। চলতি মরশুমের পাঁচটি  ম্যাচে,  হার্দিক  ৭৬ গড়ে 228 রান করেছেন। এছাড়াও, বোলিংয়ে তিনি ওভার প্রতি ৭.৫৭-এর ভদ্রস্থ ইকোনমি রেটে চারটি উইকেটও নিয়েছেন। বরোদার এই অলরাউন্ডারকে নতুন ফ্র্যাঞ্চাইজি, গুজরাট টাইটানসের (Gujarat Titans) অধিনায়ক নিযুক্ত করা হয়েছিল। অধিনায়ক হিসাবে, তিনি দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন । তারা পয়েন্ট টেবিলেও এগিয়ে রয়েছে। ব্যাটিং এবং বোলিংয়ের পাশাপাশি, এই অলরাউন্ডার তার ফিল্ড প্লেসমেন্ট এবং বোলিং পরিবর্তনের মাধ্যমে  ক্রিকেট বিশেষজ্ঞদের মুগ্ধ করেছেন।

Read More: সুখবর! এই তারিখে হবে উইমেন্স টি২০ চ্যালেঞ্জ – বড় ঘোষণা বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি্র

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.