সুখবর! এই তারিখে হবে উইমেন্স টি২০ চ্যালেঞ্জ - বড় ঘোষণা বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি্র 1

বিসিসিআই (BCCI) ভারতীয় ক্রিকেট ভক্তদের একটি বড় উপহার দিয়েছে। বোর্ড সভায় অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিসিসিআই এখন উইমেনস চ্যালেঞ্জার ট্রফির (Womens Challenger Trophy) আয়োজন করবে। এমনটাই জানিয়েছেন বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) নিজেই। একই সঙ্গে আইপিএলের প্লে-অফ ম্যাচেও দর্শকরা উপস্থিত থাকবেন।

বিসিসিআই এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছে

IPL Playoffs Venues Announced & Women's T20 Challenge Dates Finalised: Report

ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) সভাপতি সৌরভ গাঙ্গুলী শনিবার বোর্ডের সর্বোচ্চ পরিষদের বৈঠকের পরে নিশ্চিত করেছেন যে 24 থেকে 28 মে লখনউতে তিন দলের মহিলা টি-টোয়েন্টি চ্যালেঞ্জার অনুষ্ঠিত হবে। সিসিআই সভাপতি গাঙ্গুলি সংবাদ মাধ্যমকে বলেছেন, “মহিলা টি-টোয়েন্টি চ্যালেঞ্জার সিরিজ 24 থেকে 28 মে লখনউয়ের একনা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।”

প্লে অফে উপস্থিত থাকবেন দর্শকরা

Which IPL Team has most fans in 2021? Know them and more

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম প্লে অফ 24 মে এবং এলিমিনেটর 26 মে কলকাতায় খেলা হবে। দ্বিতীয় প্লে-অফ 27 মে এবং ফাইনাল 29 মে আহমেদাবাদে অনুষ্ঠিত হবে। তিনি বলেন, “পুরুষদের আইপিএল নকআউট পর্বের ম্যাচগুলো যতদূর সম্ভব, এটি কলকাতা এবং আহমেদাবাদে অনুষ্ঠিত হবে। এতে, 22 মে লিগ পর্বের সমাপ্তির পরে খেলা ম্যাচগুলিতে দর্শকদের শতভাগ উপস্থিতির অনুমতি দেওয়া হবে।”

দিল্লির দলে পাওয়া গেল করোনা কেস

IPL 2022 - Two more Covid-positive cases in Delhi Capitals camp

কোভিড 19 এর পরিপ্রেক্ষিতে, BCCI মহারাষ্ট্রে IPL 2022-এর সমস্ত ম্যাচ পরিচালনা করছে। যাতে খেলোয়াড়রা দীর্ঘ যাত্রা এড়াতে পারে এবং করোনার প্রাদুর্ভাব এড়াতে পারে। IPL 2022 খুব জমকালো স্টাইলে খেলা হচ্ছে। IPL 2022-এ, 10 টি দল IPL-এ অংশগ্রহণ করছে, যেখানে দর্শকরা রোজ রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাচ্ছে। দিল্লি ক্যাপিটালস দলের ৬ সদস্যের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। এই কারণে, বিসিসিআই বেশিরভাগ ম্যাচ মুম্বাইতে স্থানান্তরিত করেছে।

Leave a comment

Your email address will not be published.