MS Dhoni Birthday: ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে এ কী বললেন সেহওয়াগ, সোশ্যাল মিডিয়ায় শুরু হইচই 1

MS Dhoni Birthday: বৃহস্পতিবার প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ৪১ বছরে পা দিলেন। বর্তমানে স্ত্রী সাক্ষীর সঙ্গে ইংল্যান্ডে রয়েছেন তিনি। ইনস্টাগ্রামে জন্মদিন (MS Dhoni Birthday) সেলিব্রেশনের ভিডিও শেয়ার করেছেন প্রাক্তন ভারতীয় অধিনায়কের স্ত্রী সাক্ষী। আপলোড করা ভিডিওতে ধোনিকে পরিবার এবং বন্ধুদের সাথে কেক কাটতে দেখা যায়। এই সময় টিম ইন্ডিয়ার (Team India) উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থকেও দেখা যায়। ধোনি এবং তার পরিবারের মতো পন্থও বর্তমানে ভারতীয় দলের সাথে সেই দেশেই রয়েছেন। দলকে এখানে টি-২০ ও ওয়ানডে সিরিজ খেলতে হবে। তার আগে একটি টেস্ট ম্যাচ খেলেছে ভারতীয় দল। সেই টেস্ট টিম ইন্ডিয়া হেরে যায়।

ক্রিকেট বিশ্বের মানুষ এই বিশেষ দিনে ‘ক্যাপ্টেন কুল’ কে তাদের উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন। ধোনির জন্য শুভকামনা জানিয়েছেন ভারতের প্রাক্তন ওপেনার ব্যাটসম্যান বীরেন্দ্র সেহওয়াগ (Virender Sehwag)। তিনি টুইট করেছেন, “একটি বাক্য সম্পূর্ণ হয় না যতক্ষণ না পূর্ণ বিরতি হয়। ধোনি যতক্ষণ ক্রিজে থাকবে ততক্ষণ ম্যাচ সম্পূর্ণ হবে না। ধোনির মতো কাউকে পাওয়ার সৌভাগ্য সব দলেরই হয় না। একজন দুর্দান্ত ব্যক্তি এবং খেলোয়াড় এমএস ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা। ওম হেলিক্যাপ্ট্রে নমঃ।” বিসিসিআই টুইট করেছে, “একটি আইডল এবং একটি অনুপ্রেরণা, টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্যাপ্টেন এবং খেলার সর্বকালের সেরা খেলোয়াড়দের একজন, এমএসকে জন্মদিনের শুভেচ্ছা।”

দেখে নিন শুভেচ্ছাভরা টুইটগুলি:

মোহাম্মদ কাইফ (Mohammad Kaif) টুইট করেছেন, “দাদা আমাদের তরুণদের শিখিয়েছেন কীভাবে জিততে হয় এবং ধোনি এটাকে তার অভ্যাস করে ফেলেছে। এক দিনের ব্যবধানে বিভিন্ন যুগের দুই মহান অধিনায়কের জন্ম। যারা ভারতীয় ক্রিকেটকে নতুন রূপ দিয়েছেন তাদের জন্মদিনের শুভেচ্ছা।” সুরেশ রায়না টুইট করেছেন, “শুভ জন্মদিন আমার বড় ভাই। জীবনের প্রতিটি পর্যায়ে আমার সবচেয়ে বড় সমর্থক এবং পরামর্শদাতা হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। ঈশ্বর আপনাকে এবং আপনার পরিবারকে সর্বদা সুস্বাস্থ্যের আশীর্বাদ করুন। মাহি ভাই আপনার জন্য অনেক অনেক ভালোবাসা। আপনার আগামী বছরটা ভালো কামনা করছি!”

Leave a comment

Your email address will not be published.