আইপিএল ২০১৮: ব্যক্তিগত ২৪ রানের মাথায় বিরাটকে আউট করে দিয়েছিলেন বুমরাহ, কিন্তু রোহিতে ভুলে রইলেন নটআউট

এই মুহুর্তে আইপিএলের একাদশ সংস্করণে বিরাট কোহলির আরসিবি এবং রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স মুখোমুখি খেলতে নেমেছে। ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে চলা এই ম্যাচটী এই দুই দলেরই আইপিএলে টিকে থাকার লড়াইতে থাকার জন্য যথেষ্টই গুরুত্বপূর্ণ। এই ম্যাচে মুম্বাই অধিনায়ক টসে জেতেন এবং আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। আর ডু অর ডাই এই ম্যাচে আরসিবি প্রথমে ব্যাট করতে নামে। এই ম্যাচে ফের নিজেদের ওপেনিং জুটির বদল করে আরসিবি এবং নতুন জুটি হিসেবে ওপেন করতে নামেন কুইন্টন ডি’কক এবং মনন ভোরা। এই দুই ওপেনিং ব্যাটসম্যান আরসিবির হয়ে প্রথম উইকেট জুটিতে ৩০ বলে ৩৮ রানের পার্টনারশিপ খেলেন।
আইপিএল ২০১৮: ব্যক্তিগত ২৪ রানের মাথায় বিরাটকে আউট করে দিয়েছিলেন বুমরাহ, কিন্তু রোহিতে ভুলে রইলেন নটআউট 1
ব্যক্তিগত ৭ রানে ডি’কক আউট হয়ে গেলেও মনন ভোরা নিজের আক্রামনাত্মক মনোভাব বজায় রাখেন। শেষ পর্যন্ত ৩১ বলে ৪১ রানের ইনিংস খেলেন তিনি। ৬১ রানের মধ্যে আরসিবির দুই উইকেট চলে যাওয়ায় ক্রিজে আসেন অধিনায়ক বিরট কোহলি, এবং শুরু থেকেই যথেষ্ট ছন্দে দেখা যায় তাকে। শুরু থেকেই বিরট কিছু দুর্দান্ত স্ট্রোক নেন এবং ২৪ রানে পৌঁছে যান দ্রুত। মুম্বাইয়ের জন্য ক্রমশ ভয়ংকর হয়ে উঠতে থাকেন বিরাট। এরপরই মুম্বাই অধিনায়ক রোহিত নিজের দলের সবচেয়ে সক্ষম বোলার জসপ্রীত বুমহারকে ১৪ তম ওভারে বল করতে ডাকেন। এই ওভারে দারুণ বল করেন বুমরাহ এবং চতুর্থ বলে দুরন্ত একটি সুইং বিরাটের ব্যাটের কোণায় লাগে। বুমরাহ এবং ঈশান কিষান জরবরদস্ত অ্যাপিল করতে শুরু করেন এবং অ্যাম্পায়ার বিরাটকে নট আউট ঘোষণা করেন। মু
আইপিএল ২০১৮: ব্যক্তিগত ২৪ রানের মাথায় বিরাটকে আউট করে দিয়েছিলেন বুমরাহ, কিন্তু রোহিতে ভুলে রইলেন নটআউট 2
মুম্বাই ইন্ডিয়ান্স এরপর রিভিউ নেওয়ার আবেদন করে নি, কিন্তু রিপ্লেতে অ্যাল্ট্রাএজে দেখা যায় বল পরিস্কার বিরাটের ব্যাটের কোণায় লেগে ছিল। যখন মাঠের জায়ান্ট স্ক্রীনে রিপ্লে দেখা যায় তখন ওই স্ক্রীনেই রোহিতের রিঅ্যাকশনে স্পষ্ট হতাশা ধরা পরে। যদি এই ম্যাচে মুম্বাই হেরে যায় তাহলে নিশ্চিতভাবেই এই ভুলের জন্য আফসোস করতে দেখা যেতে পারে মুম্বাইকে।
আইপিএল ২০১৮: ব্যক্তিগত ২৪ রানের মাথায় বিরাটকে আউট করে দিয়েছিলেন বুমরাহ, কিন্তু রোহিতে ভুলে রইলেন নটআউট 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *