পাকিস্তানের জাতীয় দলের পদ ছাড়লেন ইউনিস খান, সে দেশের বোর্ড দিল এই অদ্ভুত যুক্তি 1

পাকিস্তান ক্রিকেট দলের ব্যাটিং কোচ ইউনিস খান পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এবং ইউনিস খান পারস্পরিক সম্মতিতে এই সিদ্ধান্ত নিয়েছেন। ইউনিস খান গত নভেম্বর মাসে ব্যাটিং কোচ হিসাবে নিয়োগ পেয়েছিলেন। ইউনিস খানকে দুবছরের চুক্তি দেওয়া হয়েছিল এবং ২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত পাকিস্তান ক্রিকেট দলের ব্যাটিং কোচ হিসাবে অব্যাহত ছিলেন। পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেছেন, ইউনিস খানের মতো অভিজ্ঞ ব্যক্তির পদ ছেড়ে যাওয়া দুঃখজনক।

Younis Khan appointed Pakistan's batting coach for England tour - Sport -  DAWN.COM

তিনি বলেছিলেন, “ইউনিস খানের মতো একজন অভিজ্ঞ বিশেষজ্ঞের বিদায় হওয়া দেখে দুঃখ হয়। অবিচ্ছিন্ন আলোচনার পরে পিসিবি এবং ইউনিস খান এই সিদ্ধান্তে একমত হয়েছেন। আমরা পাকিস্তান পুরুষ দলের ব্যাটিং কোচ হিসাবে স্বল্প মেয়াদে অবদানের জন্য ইউনিস খানকে ধন্যবাদ জানাই। আমরা আশা করি তিনি তরুণ ক্রিকেটারদের সহায়তার জন্য পিসিবিতে যোগ দিতে থাকবেন।”

Younis Khan to be Pakistan's batting coach till 2022 T20 World Cup

এ বিষয়ে আর কোনও বিবৃতি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পিসিবি ও ইউনিস খান। ব্যাটিং কোচ ছাড়াই ব্রিটেন সফরে রওনা দেবে পাকিস্তান জাতীয় দল। ব্যাটিং কোচ হিসাবে ওয়েস্ট ইন্ডিজ সফরে পাকিস্তান দলের সাথে কে অংশ নেবেন সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। ২৫ জুন থেকে ২০ জুলাই পর্যন্ত পাকিস্তানের দল যুক্তরাজ্য সফরে থাকবে, সেখানে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলতে হবে তাদের। একই সময়ে, পাকিস্তান দলের ওয়েস্ট ইন্ডিজ সফর ২১ জুলাই থেকে ২৪ আগস্ট অনুষ্ঠিত হবে। পাকিস্তান দলকে ওয়েস্ট ইন্ডিজের পাঁচটি টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ এবং দুটি টেস্ট ম্যাচ খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published.