CAB-এর উপর প্রচন্ড ক্ষুব্ধ ঋদ্ধিমান সাহা, আর বাংলার হয়ে খেলবেন না, স্ত্রী রোমি মিত্র দিলেন বড় বক্তব্য 1

দুদিন আগে বাংলার রঞ্জি দলে ফিরেছেন অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। ৬ জুন ঝাড়খণ্ডের বিরুদ্ধে রঞ্জি ট্রফির (Ranji Trophy) কোয়ার্টার ফাইনাল ম্যাচ খেলতে হবে তাকে। তবে বাংলার হয়ে খেলতে অস্বীকার করেছেন তিনি। এ প্রসঙ্গে তার স্ত্রী রোমি মিত্র (Romi Mitra) এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি আর কখনো বাংলার হয়ে খেলবেন না। তার প্রতিশ্রুতি নিয়ে প্রশ্ন তুলেছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল। এ নিয়ে তিনি দুঃখিত। সাহার স্ত্রী রোমি মিত্র বলেছেন যে সাহা একজন সিএবি আধিকারিক (দেবব্রত দাস) এর মন্তব্যে আঘাত পেয়েছিলেন যিনি রঞ্জি ট্রফির গ্রুপ পর্বে মিডিয়াতে প্রকাশ্যে তার প্রতিশ্রুতি নিয়ে প্রশ্ন করেছিলেন। প্রসঙ্গত, সেই সময়েই এক সিনিয়র সাংবাদিকের সঙ্গে হোয়াটসঅ্যাপ পাবলিক করে গোটা ভারতীয় ক্রিকেট সমাজকে নাড়া দিয়েছিলেন সাহা। তিনি আরও বলেছিলেন যে ভারতীয় প্রধান কোচ রাহুল দ্রাবিড় ব্যক্তিগতভাবে তাকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে বলেছিলেন।

সর্বসমক্ষে ক্ষমা চাই

CAB-এর উপর প্রচন্ড ক্ষুব্ধ ঋদ্ধিমান সাহা, আর বাংলার হয়ে খেলবেন না, স্ত্রী রোমি মিত্র দিলেন বড় বক্তব্য 2

অন্যদিকে একজন কর্মকর্তা এ বিষয়ে বলেছেন, “তিনি আর বাংলার হয়ে খেলতে আগ্রহী নন এবং এনওসি দাবি করেছেন। দল ছাড়তে চান তিনি। তিনি একজন CAB কর্মীর (যুগ্ম সচিব দেবব্রত দাস) এর প্রতি অত্যন্ত ক্ষুব্ধ যিনি প্রকাশ্যে তার প্রতিশ্রুতি নিয়ে প্রশ্ন তুলেছেন। তিনি প্রকাশ্যে ক্ষমা চান।” ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (Cricket Association of Bengal) ফাস্ট বোলার মহম্মদ শামিকেও (Mohammed Shami) দলে অন্তর্ভুক্ত করেছে তবে তার অংশগ্রহণের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) অনুমোদন লাগবে। ভারতীয় কোচ রাহুল দ্রাবিড় তার কাজের ব্যবস্থাপনা দেখছেন। জাতীয় দলের জন্য নির্বাচন প্রত্যাখ্যান পাওয়ার পরে ৩৭ বছর বয়সী রঞ্জি ট্রফির লিগ পর্বে না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে আইপিএলে দারুণ ফর্মে আছেন তিনি। তিনটি হাফ সেঞ্চুরির সাহায্যে ২৮১ রান করেছেন তিনি। অভিমন্যু ইশ্বরানের নেতৃত্বাধীন দলে পশ্চিমবঙ্গের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি রয়েছেন।

বাংলা রঞ্জি স্কোয়াড:

CAB-এর উপর প্রচন্ড ক্ষুব্ধ ঋদ্ধিমান সাহা, আর বাংলার হয়ে খেলবেন না, স্ত্রী রোমি মিত্র দিলেন বড় বক্তব্য 3

অভিমন্যু ইশ্বরন (অধিনায়ক), মনোজ তিওয়ারি, ঋদ্ধিমান সাহা (যদি খেলেন), মহম্মদ শামি, অনুষ্টুপ মজুমদার, সুদীপ চ্যাটার্জি, শাহবাজ আহমেদ, অভিষেক রমন, ঋত্বিক চ্যাটার্জি, সায়ান শেখর মণ্ডল, মুকেশ কুমার, আকাশ দীপ, ঈশান পোরেল, ঈশান কুমার ঘোষ, ঋত্বিক রায় চৌধুরী, প্রদীপ্ত প্রামাণিক, করণ লাল, নীলকান্ত দাস, সুদীপ ঘরামি, অভিষেক পোরেল, মহম্মদ কাইফ এবং অঙ্কিত মিশ্র

 

Read More: IPL 2022: কঠিন সময়ে এই কারণে সানরাইজার্স হায়দ্রাবাদ দল ছেড়ে দেশে ফিরলেন অধিনায়ক কেন উইলিয়ামসন !!

Leave a comment

Your email address will not be published.