Wife Nupur came out in support of Bhuvneshwar Kumar, trolled fiercely on social media

ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারের জন্য বর্তমান সময় খুব খারাপ যাচ্ছে। বিশেষ করে যখন রোহিত শর্মা তাকে সিনিয়র বোলার হিসেবে টি-টোয়েন্টির সবচেয়ে কঠিন ১৯তম ওভার দিয়েছেন, তখন ভুবি তার দুর্বল বোলিংয়ে সবাইকে হতাশ করেছেন। এশিয়া কাপে পাকিস্তান, শ্রীলঙ্কার পর ভুবনেশ্বর এখন ১৯তম ওভারে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৬ রান দিয়েছেন। যার কারণে নেটিজেনরা এখন ভুবিকে সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে ট্রোল করছেন। এমতাবস্থায়, ভুবির স্ত্রী তাকে রক্ষা করতে গিয়ে ট্রোলারদের যোগ্য জবাব দিয়েছেন।

ভুবনেশ্বর কুমারকে বাঁচাতে এগিয়ে আসেন তাঁর স্ত্রী

ভুবনেশ্বর কুমারের সমর্থনে পাশে দাঁড়ালেন স্ত্রী নুপুর, সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের নিলেন ক্লাস !! 1

ভারতীয় ক্রিকেটার ভুবনেশ্বর কুমারের স্ত্রী নূপুর নাগর, সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করে ভুবিকে রক্ষা করেছেন এবং ট্রলারদেরও কটাক্ষ করেছেন। নূপুর তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “আজকাল, মানুষ এতটাই খালি যে তাদের আর কিছুই করার নেই। তাদের কাছে ঘৃণা ও হিংসা ছড়ানোর জন্য অনেক সময় আছে… তাদের সবার প্রতি আমার পরামর্শ- কেউ আপনার কথায় প্রভাবিত হবে না বা আপনার অস্তিত্ব নিয়ে চিন্তা করবে না। তাই অনুগ্রহ করে সেই সময়টা নিজেকে উন্নত করার জন্য ব্যয় করুন। তবে এর সুযোগ খুবই কম।”

Read More: “রোহিত অধিনায়কত্বের জন্য উপযুক্ত নয়”, মাঠে মেজাজ হারানোয় ভক্তদের আক্রমণের মুখে অধিনায়ক !!

আপনাকে জানিয়ে রাখি যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভুবনেশ্বর কুমার খুব ব্যয়বহুল প্রমাণিত হয়েছিল। তিনি তার ৪ ওভারের স্পেলে ১৩ রানের দুর্বল ইকোনোমিরেটে ৫২ রান দেন।

ভুবির বোলিং নিয়েও প্রশ্ন তুলেছেন সুনীল গাভাস্কার

ভুবনেশ্বর কুমারের সমর্থনে পাশে দাঁড়ালেন স্ত্রী নুপুর, সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের নিলেন ক্লাস !! 2

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান সুনীল গাভাস্কারও সম্প্রতি ভুবনেশ্বর কুমারের বোলিং নিয়ে প্রশ্ন তুলেছেন। তিনি ভুবির ১৯ তম ওভার নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। সুনীল গাভাস্কার বলেছেন, “ভুবনেশ্বর কুমারের মতো একজন বোলার যখনই বল হাতে দিচ্ছেন তখন রান দিচ্ছেন। পাকিস্তান, শ্রীলঙ্কা এবং এখন অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনটি ম্যাচে ১৮ বলে (১৯তম ওভারে বোলিং) ৪৯ রান দিয়েছেন। যা প্রতি বলে প্রায় তিন রান। তার মতো অভিজ্ঞতা ও ক্ষমতা সম্পন্ন বোলারের কাছে আপনি আশা করেন যে তিনি ১৮ বলে ৩৫ থেকে ৩৬ রান দেবেন। এটা সত্যিই উদ্বেগের বিষয়।”

ট্রোলের বদলে ভুবিকে সমর্থন করা উচিত

ভুবনেশ্বর কুমারের সমর্থনে পাশে দাঁড়ালেন স্ত্রী নুপুর, সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের নিলেন ক্লাস !! 3
India’s Bhuvneshwar Kumar (R) celebrates with team captain Rohit Sharma after dismissing Pakistan’s Naseem Shah during the Asia Cup Twenty20 international cricket Group A match between India and Pakistan at the Dubai International Cricket Stadium in Dubai on August 28, 2022. (Photo by Giuseppe CACACE / AFP) (Photo by GIUSEPPE CACACE/AFP via Getty Images)

এটা কেউ অস্বীকার করতে পারবে না যে সবার সব সময় ভালো যায়। প্রতিটি খেলোয়াড় একটি খারাপ পর্বের মধ্য দিয়ে যায়, এই সময়ে ভুবনেশ্বর কুমারের সাথেও একই ঘটনা ঘটছে। এমন পরিস্থিতিতে ভক্ত বা নেটিজেনদের উচিত খেলোয়াড়কে ট্রোল করার পরিবর্তে সমর্থন করা উচিত। যাতে দ্রুতই তিনি এই পর্ব থেকে বেরিয়ে আসতে পারেন। একই সঙ্গে ভুবির প্রতিভা সম্পর্কেও সবাই ওয়াকিবহাল। যখন তিনি ফর্মে থাকেন, বিশ্বের এক নম্বর ব্যাটসম্যানকেও তার সামনে টিকতে পারেন না।

Leave a comment

Your email address will not be published.