Asia Cup 2022: শাহিন আফ্রিদি ছিটকে যাওয়ায় ক্রোধে ফুটছেন ওয়াকার ইউনিস, ক্ষোভে রোহিত-বিরাটকে বললেন এই কথা !! 1

Asia Cup 2022: ২৮শে আগস্ট ভারত-পাকিস্তানের (India vs Pakistan) মধ্যে ম্যাচের জন্য সমস্ত ক্রিকেট ভক্তরা অপেক্ষা করছেন। তবে এই ম্যাচের আগেই পাকিস্তানের (Pakistan) তারকা বোলার শাহীন শাহ আফ্রিদি (Shaheen Afridi) টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন। এটা পাকিস্তান দলকে বড় ধাক্কা দিয়েছে। এখন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াকার ইউনিস (Waqar Younis) এই নিয়ে ভারতীয় দলের টপ অর্ডারকে কড়া খোঁচা দিয়েছেন।

এই কথা বললেন ওয়াকার ইউনিস

Asia Cup 2022: শাহিন আফ্রিদি ছিটকে যাওয়ায় ক্রোধে ফুটছেন ওয়াকার ইউনিস, ক্ষোভে রোহিত-বিরাটকে বললেন এই কথা !! 2

পাক দলকে বড় ধাক্কা দিয়ে চোটের কারণে এশিয়া কাপ (Asia Cup 2022) থেকে ছিটকে গিয়েছেন পাকিস্তানের তারকা ফাস্ট বোলার শাহীন আফ্রিদি (Shaheen Afridi)। এতে ভারতীয় ভক্তদের মধ্যে আনন্দের জোয়ার বইছে। একই সঙ্গে পাকিস্তানের অভিজ্ঞ প্রাক্তন ফাস্ট বোলার ওয়াকার ইউনিস টুইট করে ভারতীয় দলকে কটাক্ষ করেছেন। তিনি লিখেছেন, “শাহীন আফ্রিদির চোট ভারতীয় টপ অর্ডার ব্যাটসম্যানদের জন্য বড় স্বস্তি। এটা দুঃখজনক যে আমরা তাকে এশিয়া কাপ ২০২২-এ খেলতে দেখতে পাবো না। শীঘ্রই ফিট হয়ে উঠুন চ্যাম্পিয়ন।” উল্লেখ্য, ভারতের হয়ে টপ অর্ডারে রোহিত শর্মা (Rohit Sharma), কেএল রাহুল ও বিরাট কোহলির মতো ব্যাটসম্যানরা রয়েছেন।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ক্যারিশমা দেখান

Asia Cup 2022: শাহিন আফ্রিদি ছিটকে যাওয়ায় ক্রোধে ফুটছেন ওয়াকার ইউনিস, ক্ষোভে রোহিত-বিরাটকে বললেন এই কথা !! 3

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে আগুনে ফর্মে ছিলেন শাহীন শাহ আফ্রিদি (Shaheen Afridi)। তিনি ভারতের রোহিত শর্মা, কেএল রাহুল এবং বিরাট কোহলির (Virat Kohli) উইকেট নেন। এর ফলে ভারতীয় ব্যাটিং ভেঙে পড়ে এবং টিম ইন্ডিয়া ম্যাচ হেরে যায় ১০ উইকেটে। এর পরে, ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর সেমিফাইনালেও পৌঁছতে পারেনি। তাই এশিয়া কাপের ম্যাচে শাহীনকে যে পাকিস্তান মিস করবে, তা বলাই বাহুল্য।

চোটের কারণে বাইরে

Asia Cup 2022: শাহিন আফ্রিদি ছিটকে যাওয়ায় ক্রোধে ফুটছেন ওয়াকার ইউনিস, ক্ষোভে রোহিত-বিরাটকে বললেন এই কথা !! 4

চোটের কারণে নেদারল্যান্ডস সিরিজ ও এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন শাহীন আফ্রিদি। এই কারণে ইংল্যান্ডের সঙ্গে হোম সিরিজেও খেলতে পারবেন না তিনি। এরপর সরাসরি টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের হয়ে খেলতে দেখা যাবে তাকে। শাহীন আফ্রিদি তার দুর্দান্ত সুইং ও পেস বোলিংয়ের জন্য পরিচিত। পাকিস্তানের হয়ে সবচেয়ে বড় ম্যাচ উইনার বোলার তিনি। ইনিংসের শুরুতেই উইকেট নিয়ে বিপক্ষকে চাপে ফেলে দেওয়ার ক্ষমতা তার রয়েছে।

Leave a comment

Your email address will not be published.