Team India: দুর্দান্ত শতরান সত্ত্বেও টি-২০ বিশ্বকাপে ওপেন করতে পারবেন না কোহলি, সামনে মারাত্মক এই বাধা !! 1

Team India: অস্ট্রেলিয়ার মাটিতে ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২। এই টুর্নামেন্টে ভারত ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করবে। এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের শক্তিশালী প্রতিযোগী বলে মনে করা হচ্ছে টিম ইন্ডিয়াকে। ভারতীয় ক্রিকেট দল বিস্ফোরক ব্যাটসম্যানে ভরপুর, যারা নিজেরাই ম্যাচ ঘুরিয়ে দিতে পারে। ১৬ সেপ্টেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করা হবে। বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, সূর্যকুমার যাদব এবং হার্দিক পান্ডিয়াট টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

বিশ্বকাপে ওপেন করতে পারবেন না কোহলি!

Virat Kohli Out From Team India

সবচেয়ে বড় প্রশ্ন উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মার সঙ্গে কে ওপেন করবেন? বিরাট কোহলি সম্প্রতি এশিয়া কাপে আফগানিস্তানের বিরুদ্ধে ওপেন করার সময় ৬১ বলে অপরাজিত ১২২ রান করেছিলেন এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে ওপেনিংয়ের জন্য তার দাবি দাখিল করেছেন।

টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় ব্যাটিং শক্তি

Virat Kohli Out

বিরাট কোহলিকে টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মার সঙ্গে ওপেন করার শক্তিশালী প্রতিযোগী বলে মনে করা হচ্ছে। কিন্তু এটা এত সহজ হবে না। মিডল অর্ডারে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় ব্যাটিং শক্তি বিরাট কোহলি। টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় ব্যাটসম্যান কোহলি। তিনি যখন মিডল অর্ডারে খেলেন, তখন পুরো দল তাকে ঘিরে খেলে।

কোহলির সামনে এটাই বড় বাধা

Team India: দুর্দান্ত শতরান সত্ত্বেও টি-২০ বিশ্বকাপে ওপেন করতে পারবেন না কোহলি, সামনে মারাত্মক এই বাধা !! 2

টি-টোয়েন্টি বিশ্বকাপের ওপেনিংয়ে টিম ইন্ডিয়ার সামনে অনেক বিকল্প থাকবে। রোহিত শর্মা, কেএল রাহুল এবং ইশান কিষাণের মতো ব্যাটসম্যানরা ওপেনিংয়ের দাবিদার হবেন। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টে ইনিংস শুরু করবেন রোহিত শর্মা এবং কেএল রাহুল। এটিই হবে টিম ইন্ডিয়ার প্রধান ওপেনিং জুটি।

Read More: TOP 3: এশিয়া কাপে খারাপ পারফমেন্সের কারণে টি-২০ বিশ্বকাপের দলে সুযোগ পাবেন না এই ৩ ভারতীয় খেলোয়াড় !!

Leave a comment

Your email address will not be published.