TOP 3: এশিয়া কাপে খারাপ পারফমেন্সের কারণে টি-২০ বিশ্বকাপের দলে সুযোগ পাবেন না এই ৩ ভারতীয় খেলোয়াড় !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

বর্তমান বিশ্ব ক্রিকেটের সব থেকে রোমাঞ্চিত এবং আকর্ষণযুক্ত ফরম্যাট হলো টি-২০ ফরম্যাট। ক্রিকেট ইতিহাসে সব থেকে ছোট এই ফরম্যাটের চাহিদা এতটাই ক্রমশ বেড়ে চলেছে যার ফলে বিশ্বজুড়ে শুরু হয়েছে বিভিন্ন্য ধরণের লীগ। আর এই সমস্ত লীগ থেকেই বর্তমান ক্রিকেটে তরুণ ক্রিকেটারদের উত্থান হয়ে চলেছে বলে মনে করা যাচ্ছে। তরুণ উঠতি ক্রিকেটাররা এই ফরম্যাটকে এতোটা পছন্দ করেছে যার প্রভাব টেস্ট ফরম্যাটে আসতে পারে বলে মনে করা যাচ্ছে কারণ এই ফরম্যাটের হাত ধরে বেশ কিছু ক্রিকেটার শুধু মাত্র সাদা বলের ক্রিকেটের জন্য নিজেদের স্পেশালিস্ট করে তুলেছেন বলে মনে করা যেতেই পারে। প্রতিবছরের মতো এই বছরের শেষে অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হতে চলেছে ছোট এই ফরম্যাটের বিশ্বকাপের আসর এবং যার ফাইনাল খেলা হবে ঐতিহাসিক বিশ্ববিখ্যাত মেলবোর্ন ক্রিকেট মাঠে। বিশ্বকাপের কথা মাথায় রেখেই সমস্ত দলগুলি তাদের দল গঠন করে ফেলেছে বলে মনে করা যাচ্ছে।TOP 3: এশিয়া কাপে খারাপ পারফমেন্সের কারণে টি-২০ বিশ্বকাপের দলে সুযোগ পাবেন না এই ৩ ভারতীয় খেলোয়াড় !! 2

এই বছর এশিয়া কাপের মঞ্চে ভারতীয় দলের খারাপ পারফর্মেন্স সবার নজরে এসেছে এবং ভারতীয় দলের এই খারাপ পারফর্মেন্সের পরে ভারতীয় টীম ম্যানেজমেন্টের কপালে চিন্তার ভাঁজ পড়েছে সে কথা বলা নিশ্চিত। ভারতীয় দল এই বছর এশিয়া কাপে গ্রুপ পর্বে ভালো পারফর্মেন্সের পরেও সুপার ফোর রাউন্ডে পরস্পর ২টি ম্যাচ হেরে এশিয়া কাপের বাইরে চলে গেছে এবং হারের পেছনে বেশ কিছু তারকা ক্রিকেটারদের খারাপ পার্ফর্মেন্সকে দায়ী করা হচ্ছে। এই বছর এশিয়া কাপে ভারতীয় দলের হারার পেছনে বোলারদের খারাপ পারফর্মেন্স সব থেকে চোখে পড়ার মতো। এশিয়া কাপ শুরুর আগে ভারতীয় টীম ম্যানেজমেন্ট বেশ কিছু অভিজ্ঞ ক্রিকেটারদের সুযোগ দেয়নি এবং তাই মনে করা যাচ্ছে সুযোগ পাওয়া বেশ কিছু ক্রিকেটার তাদের খারাপ পারফর্মেন্সের পরে হয়তো আসন্ন T20 বিশ্বকাপে সুযোগ নাও পেতে পারেন। আসুন দেখে নেয়া যাক এমন ৩জন ভারতীয় ক্রিকেটার যারা এশিয়া কাপের মঞ্চে পারফর্ম করলেও বিশ্বকাপের মঞ্চে খেলার সুযোগ নাও পেতে পারেন বলে মনে করা যাচ্ছে।

কে এল রাহুল

TOP 3: এশিয়া কাপে খারাপ পারফমেন্সের কারণে টি-২০ বিশ্বকাপের দলে সুযোগ পাবেন না এই ৩ ভারতীয় খেলোয়াড় !! 3
India’s KL Rahul reacts as he leaves the field after being dismissed during the Asia Cup Twenty20 international cricket Super Four match between Afghanistan and India at the Dubai International Cricket Stadium in Dubai on September 8, 2022. (Photo by SURJEET YADAV / AFP) (Photo by SURJEET YADAV/AFP via Getty Images)

জনপ্রিয় ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল সদ্দ্যই চোট সারিয়ে মাঠে ফিরেছেন। শেষ হওয়া জিম্বাবোয়ে সফরে তিনি অধিনায়ক থাকলেও তার ব্যাট থেকে গুরুত্বপূর্ণ কোনো রান আসেনি সে কথা বলাই চলে। এর পরেও ভারতীয় টীম ম্যানেজমেন্ট এশিয়া কাপের জন্য তাকেই ওপেনার হিসাবে সুযোগ দেয় কিন্তু এশিয়া কাপের মঞ্চেও তিনি প্রমান করতে ব্যর্থ হয়েছেন। তাই মনে করা যাচ্ছে আগামী বিশ্বকাপের জন্য ভারতীয় টীম ম্যানেজমেন্ট তাকে সরিয়ে অন্য কোনো ব্যাটসম্যানকে সুযোগ দিতে পারে যিনি ভারতীয় দলকে বিশ্বকাপের মঞ্চে ভালো পারফর্মেন্স দিতে সাহায্য করতে পারেন।

Read More: Team India: টি-২০ বিশ্বকাপ থেকে বাদ পড়তে চলেছেন এই তারকা খেলোয়াড়, সময় কাটাবেন এবার রিজার্ভ বেঞ্চে !!

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.