বিরাট কোহলি নামেই অধিনায়ক, ছড়ি ঘোরাতেন এমএস ধোনিই - চাঞ্চল্যকর বার্তা দিলেন ভরত অরুণ 1

ভারতের প্রাক্তন বোলিং কোচ ভরত অরুণ এখন প্রকাশ করেছেন যে বিরাট কোহলি এমএস ধোনিকে খেলার ছোটখাটো বিবরণ পরিচালনা করতে দিতেন। এমএস ধোনি এবং বিরাট কোহলি শুধু মাঠেই শক্তিশালী ছিলেন না কিন্তু মাঠের বাইরে তাদের পারস্পরিক বোঝাপড়া এবং রসায়নের জন্যও মনোযোগ আকর্ষণ করেছেন। বিরাট কোহলি যখন এমএস ধোনির কাছ থেকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কত্ব গ্রহণ করেন, তখন রূপান্তরটি নিরবচ্ছিন্ন বলে মনে হয়েছিল, সবই একে অপরের প্রতি শ্রদ্ধার কারণে। বিরাট কোহলি ২০১৭ সালে এমএস ধোনির কাছ থেকে সীমিত ওভারের অধিনায়কত্ব নিয়েছিলেন এবং ২০১৪ সালে টেস্টের।

MS Dhoni: Virat Kohli has almost attained legendary status | Cricket News -  Times of India

এই নিয়ে ভরত অরুণ বলেছেন, “রবি দলে ধোনির মতো একজন সিনিয়র সদস্যকে রাখার গুরুত্ব বলেছিলেন। এটি অনেক সম্মান দেওয়ার বিষয়ে ছিল এবং তিনি অবশ্যই তাকে সাহায্য করবেন। কোহলি অবশ্যই বুঝতে পেরেছিলেন এবং এটি একটি বিরামহীন পরিবর্তন। কোহলি যেভাবে ধোনিকে প্রায়ই ওয়ানডেতে বাউন্ডারি নিয়ে একটু বিস্তারিত পরিচালনা করতে দিতেন তাতে আপনি সম্মান দেখতে পাচ্ছেন। এই ধরনের জিনিস বিশ্বাস এবং সম্মান ছাড়া ঘটতে পারে না। এবং ধোনিও দেখেছেন যে তাকে জায়গা দেওয়া হয়েছে এবং এত ভাল প্রতিক্রিয়া জানিয়েছেন।”

Virat Kohli thanks MS Dhoni for 'memories' with two throwback videos |  Cricket News – India TV

এমনকি এমএস ধোনিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর জন্য একজন পরামর্শদাতা হিসাবে ভারতীয় দলে যোগ করা হয়েছিল। যদিও দলটি পছন্দসই ফলাফল পায়নি কারণ তারা গ্রুপ পর্ব থেকেই বিতাড়িত হয়েছিল, ধারণাটি ছিল সমর্থনে একজন প্রভাবশালী সদস্য থাকা। এমন কর্মী যাকে সব খেলোয়াড় সম্মান করে।

Leave a comment

Your email address will not be published.