ধোনি ও শ্রেয়স আইয়ারের ফুটবল খেলার ছবি দেখে হিংসায় জ্বলছেন বিরাট কোহলি, দিলেন এই বার্তা 1

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি দীর্ঘদিন পর মাঠে উপস্থিত হন। তবে, তাঁর হাতে ব্যাট বা গ্লাভস ছিল না, কারণ তিনি যে খেলায় মাঠে এসেছিলেন, সেটা ফুটবলের খেলা। মুম্বইয়ে অনুষ্ঠিত অল স্টার ফুটবল ম্যাচে এম এস ধোনিও অবদান রেখেছিলেন। প্লেইং ফর হিউম্যানিটি নামের এই ইভেন্টে ধোনি ও শ্রেয়াস আইয়ার অংশ নিয়েছিলেন, তখন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি নিজেকে থামাতে পারেননি।

View this post on Instagram

A post shared by Shreyas Iyer (@shreyas41)

আসলে, অল স্টার ফুটবল ম্যাচের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শ্রেয়াস আইয়ার শেয়ার করেছেন, তাতে তাঁর সঙ্গে এমএস ধোনি এবং কয়েকজন চলচ্চিত্র তারকাকে দেখা গেছে। এই ছবিগুলি দেখে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি, যিনি বর্তমানে ইংল্যান্ড সফরে রয়েছেন, মন্তব্য করেছেন যে তিনি পরের বার এই দুর্দান্ত ম্যাচেও খেলতে চাইবেন। মন্তব্যে বিরাট কোহলি লিখেছিলেন, “আমি পরের বার শহরে থাকলে আমাকে কাউন্ট করো।”

Virat Kohli Vs Ranbir Kapoor In A Football Match. These Pics Show How The  Stars Play The Beautiful Game!

করোনার কারণে যখন আইপিএলের ১৪তম আসর স্থগিত করা হয়েছিল, তখন এমএস ধোনি রাঁচির নিজের বাড়িতে গিয়েছিলেন। এরই মধ্যে তিনি কয়েকটি প্রকল্পে কাজ করেছিলেন এবং আবারও সংযুক্ত আরব আমিরশাহি থেকে আইপিএল খেলতে যাওয়ার আগে তার কিছু বিজ্ঞাপনের শুটিং করতে মুম্বই পৌঁছেছিলেন। এর বাইরে ধোনিকে অল স্টার ফুটবল ম্যাচেও আমন্ত্রণ জানানো হয়েছিল, তাতে তিনি অংশ নিয়েছিলেন। ধোনি ফুটবলকেও খুব পছন্দ করেন এবং টেনিস খেলতেও তাঁর খুব পছন্দ। একই সঙ্গে বর্তমান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির ফুটবলের প্রতি ভালোবাসা কারও কাছ থেকে গোপন নয়। বিরাট যখনই কোনও সুযোগ পান, তিনি ক্রিকেটকে বাদ দিয়ে ফুটবল খেলতে পছন্দ করেন এবং প্রশিক্ষণ সেশনের সময় ফুটবল ঘুরে দেখা যায়, বিরাট কোহলিকে সবচেয়ে সক্রিয় দেখা যায়। এমএস ধোনি, শ্রেয়াস আইয়ার এবং আরও অনেক খেলোয়াড় যারা ফুটবলে আগ্রহী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *