ভিডিও: ম্যাচ শেষে এ কি কান্ড ঘটালেন বাবর ও রিজওয়ান? ভিডিও প্রকাশ্যে আসতেই তুমুল ভাইরাল !! 1

 একেই বলে কপাল ! বিশ্বকাপের মঞ্চ থেকে প্রায় ছিটকে গিয়েছিল পাকিস্তান, আর সেই দলই কিনা সেমিফাইনাল পৌঁছে গেল। প্রথম ম্যাচে ভারতের কাছে হেরে টুর্নামেন্টের অভিযান শুরু করে পাকিস্তান, কিন্তু জিম্বাবুয়ের কাছে দ্বিতীয় ম্যাচেই লজ্জা জনক হার পাকিস্তানকে প্রায় টুর্নামেন্ট থেকে বাইরেই বার করে দিয়েছিল। তবে শেষ দিনে অবাক হয়ে যায় ক্রিকেট বিশ্ব যখন দক্ষিণ আফ্রিকার মত বড় দলকে পরাজিত করে নেদারল্যান্ডস । অবশ্য এই বিশ্বকাপে এই ধরনের ঘটনা আগে ঘটেছে, আয়ারল্যান্ড দল ইংল্যান্ড কে হারিয়েছে, পাকিস্তান কে হারিয়েছে জিম্বাবুয়ে ঠিক তেমনি দক্ষিণ আফ্রিকার পরাজয় পাকিস্তানের কাছে ছিল খুশির খবর।

সেমিফাইনালে পাকিস্তান

ভিডিও: ম্যাচ শেষে এ কি কান্ড ঘটালেন বাবর ও রিজওয়ান? ভিডিও প্রকাশ্যে আসতেই তুমুল ভাইরাল !! 2

দক্ষিণ আফ্রিকার দল ৫ নিয়ে গ্রুপের দ্বিতীয় স্থানে ছিল, তাদেরকে কোয়ালিফাই করার জন্য প্রয়োজন ছিল মাত্র ১টি পয়েন্টের, তবে নেদারল্যান্ডের কাছে পরাজিত হয়ে সেই সুযোগ খোয়ালো দক্ষিণ আফ্রিকা এবং অন্যদিকে তৃতীয় স্থানে ৪ পয়েন্ট নিয়ে ছিল পাকিস্তান, আর এই সুযোগের সৎ ব্যবহার করল পাকিস্তান, তাদের শেষ ম্যাচ বাংলাদেশ এর বিরুদ্ধে পাঁচ উইকেটে জিতে সেমিফাইনালের টিকিট কেটে ফেলল পাকিস্তান। হাই ভোল্টেজ ম্যাচে পারফরম্যান্স করলেন শাহিন আফ্রিদি।

বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ

ভিডিও: ম্যাচ শেষে এ কি কান্ড ঘটালেন বাবর ও রিজওয়ান? ভিডিও প্রকাশ্যে আসতেই তুমুল ভাইরাল !! 3

টসে জিতে বাংলাদেশ ব্যাটিং নিলেও নাজমুল হাসান শান্ত ছাড়া কেউ ব্যাটে রান করতে পারেননি। বাংলাদেশ দল মাত্র ১২৭ রানে তাদের ইনিংস শেষ করে। পাকিস্তান দলের হয়ে ৪টি উইকেট নিয়েছিল শাহীন আফ্রিদি, তিনি আবার তার পুরানো ছন্দ ফিরে পেয়েছেন। তিনি চাইবেন আগামী ম্যাচগুলিতে তার এই ছন্দ বজায় রাখতে, এছাড়া দুটি উইকেট নিয়েছিলেন শাদাব খান। জবাবে ব্যাটিং করতে এসে রীতি মতন সমস্যার সম্মুখীন হয়েছিলেন বাবর আজম। দুই ওপেনার (বাবর ও রিজওয়ান) যৌথভাবে ৬৫ বলে মাত্র ৫৭ রান ই করতে পেরেছিল। তবে শেষের দিকে সান মাসুদ এবং মোহাম্মদ হারিসের পাওয়ার হিটিংয়ের দৌলতে পাকিস্তান দল বাংলাদেশকে হারিয়ে বিশ্বকাপে সেমিফাইনালে প্রবেশ করল।

Read More: T20 World Cup: টিম ইন্ডিয়ার জন্য স্বস্তির খবর, সেমিফাইনালে থাকছেন না ইংল্যান্ডের এই ম্যাচ উইনার !!

ম্যাচ জিতে আনন্দে আর্তনাদ হয়ে উঠেছিল পাকিস্তানের খেলোয়াড়েরা, এই বিশ্বকাপে তাদের শুরুটা ভালো না হলেও বর্তমানে তারা পরস্পরটি তিনটি ম্যাচে জয়লাভ করেছে, ম্যাচ শেষে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে, যেখানে পাকিস্তানে দুই ওপেনার মোহাম্মদ রেজওয়ান ও বাবর আজমকে কোলাকুলি করতে দেখা গেল দেখে নিন ভিডিও টি

Leave a comment

Your email address will not be published.