Vinod Kambli: বিনোদ কাম্বলির যন্ত্রণা শুনে গলে গেল এই ব্যক্তির মন, প্রতি মাসে পবেন ১ লাখ টাকা !! 1

Vinod Kambli: অনেক সময় দেখা একজন ক্রিকেটারের শৈশব কাটে দারিদ্রের মধ্যে। হয়তো তার থাকার ঠিকঠাক জায়গাও থাকে না। এর ফলে ক্রিকেট শেখার জন্য তাকে হয়তো দীর্ঘ পথ পাড়িও দিতে হয়। তার কাছে সম্পূর্ণ কিটও ছিল না। এখান থেকে তারা আইপিএল ও ভারতীয় দলে জায়গা করে নেয়। এরকম অনেক গল্প আমরা শুনেছি। কিন্তু গত কয়েকদিনে উল্টো পথে হেঁটে বিনোদ কাম্বলির খবর আসছে। ভারতীয় ক্রিকেটের তারকা ব্যাটসম্যান কাম্বলি একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। একসময় কাম্বলির জীবনযাত্রা নিয়ে আলোচনা হয়েছিল কিন্তু আজ তার পরিবার বিসিসিআই থেকে ৩০ হাজার টাকা পেনশন নিয়ে মুম্বাইতে বসবাস করছে।

চাকরি চান প্রাক্তন এই ক্রিকেটার

Vinod Kambli: বিনোদ কাম্বলির যন্ত্রণা শুনে গলে গেল এই ব্যক্তির মন, প্রতি মাসে পবেন ১ লাখ টাকা !! 2

বিনোদ কাম্বলি সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তার পরিবার খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তার চাকরির খুব প্রয়োজন। মুম্বাই ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের কাছে চাকরি চেয়েছিলেন কাম্বলি। বিনোদ কাম্বলি ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটসম্যান শচীন তেন্ডুলকারের ছোটবেলার বন্ধু। দুজনেই স্কুল ক্রিকেটে বেশ নাম কুড়িয়েছিলেন। ভারতের হয়েও কাম্বলির কেরিয়ার ভালো শুরু হয়েছিল। তবে সময়ের সঙ্গে সঙ্গে তিনি হারিয়ে যান ক্রিকেটের আঙিনা থেকে।

কাজের প্রস্তাব পেয়েছেন কাম্বলি

Vinod Kambli: বিনোদ কাম্বলির যন্ত্রণা শুনে গলে গেল এই ব্যক্তির মন, প্রতি মাসে পবেন ১ লাখ টাকা !! 3

এই খবর আসার পর থেকেই নিরন্তর আলোচনায় বিনোদ কাম্বলি। এখন তিনি চাকরির প্রস্তাব পেয়েছেন। মহারাষ্ট্রের এক ব্যবসায়ী তাকে চাকরির প্রস্তাব দিয়েছেন। সন্দীপ থোরাট নামের এই ব্যবসায়ী তাকে এক লাখ টাকা বেতন দেওয়ার কথাও বলেছেন। যদিও এই চাকরি ক্রিকেটের সঙ্গে সম্পর্কিত নয়। কাম্বলিকে মুম্বাইয়ের সহ্যাদ্রি ইন্ডাস্ট্রিজ গ্রুপের অর্থ বিভাগে চাকরির প্রস্তাব দেওয়া হয়েছে। বিনোদ কাম্বলি ভারতের হয়ে টেস্টে দ্রুততম এক হাজার রান করা ব্যাটসম্যান। স্যার ডন ব্র্যাডম্যানের চেয়ে মাত্র এক ইনিংস খেলে হাজার রান পূর্ণ করেন তিনি। এখন পর্যন্ত তিনি ব্যবসায়ীর প্রস্তাবে সাড়া দেননি।

Leave a comment

Your email address will not be published.