ভিডিও : ব্যাট নয়, গলফ স্টিক দিয়ে হেলিকপ্টার শট মেরে চমক দেখালেন রশিদ খান 1

আফগানিস্তানের স্পিনার রশিদ খান বিশ্বের সবচেয়ে কার্যকর স্পিন বোলারদের মধ্যে গণ্য হয়। বিশ্বের বৃহত্তম ব্যাটসম্যানকেও রশিদের ঘূর্ণায়মান বলের সামনে জল চাইছেন। আইপিএলের মাধ্যমে ক্রিকেটে নিজের জায়গা করে নেওয়া রশিদ টি টোয়েন্টি ফরম্যাটের অন্যতম অর্থনৈতিক বোলার এবং বিশ্বের প্রতিটি টি টোয়েন্টিতে নিজের ছাপ রেখে গেছেন। রশিদ বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়েও নিজের ছক্কার জন্য পরিচিত। আপনি নিশ্চয়ই রশিদকে ব্যাট হাতে দীর্ঘ শট মারতে দেখেছেন, তবে এবার আফগানিস্তানের এই স্পিনারকে গল্ফ স্টিক দিয়ে ধোনির বিখ্যাত হেলিকপ্টার শট খেলতে দেখা গেছে।

Watch: A helicopter shot? or a flick? Rashid Khan attempts a fusion of both as he bats during net session | Cricket News – India TV

রশিদ খান তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে গল্ফ স্টিকের সাহায্যে একটি হেলিকপ্টার শট তৈরি করতে দেখা যায়। রশিদের এই শটটি মনে হচ্ছে অনেক দূর থেকে পড়ে যাচ্ছে। এই ভিডিওটি ভাগ করে তিনি ক্যাপশনে লিখেছেন, “আপনি কি কখনও গল্ফে হেলিকপ্টার ব্যবহার করে দেখেছেন?” গল্ফ স্টিক নিয়ে রশিদ ব্যাটিংয়ের এই স্টাইলকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা পছন্দ করছেন। তার শট সম্পর্কে মন্তব্য করে ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার কেভিন পিটারসেন জিজ্ঞাসা করেছিলেন, ‘সুইচ হিট‘, অন্যদিকে ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার ড্যানিয়েল হোয়াইটও রশিদের পোস্টকে নিয়ে মজার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

View this post on Instagram

A post shared by Rashid Khan (@rashid.khan19)

এই বছর রশিদকে আইপিএল খেলতে দেখা গেছে। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে সাত ম্যাচে তিনি মোট ১০টি উইকেট নিয়েছিলেন। এই সময়ে তার ইকোনমি ছিল মাত্র ৬.১৪। তবে, এই মরসুমে তাঁর দল হায়দরাবাদের পারফরম্যান্স অত্যন্ত হতাশাব্যঞ্জক এবং টুর্নামেন্ট স্থগিত হওয়ার পরে দলটি পয়েন্ট টেবিলের নীচে ছিল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরের বাকি ৩১টি ম্যাচ ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *