'স্পেশাল ফ্যান' মেয়ের সঙ্গে পূজারার ভিডিও ভাইরাল, ইংল্যান্ডে তিনটি সেঞ্চুরি করেছেন 1

গোটা বিশ্ব বর্তমানে আইপিএল (IPL) নিয়ে উদ্বিগ্ন, কিন্তু আইপিএল থেকে দূরে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেটে খেলছেন ভারতের তারকা ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara)। পূজারা ইংল্যান্ডে রান করছেন, যেখানে তিনি এখন পর্যন্ত মাত্র তিনটি ম্যাচ খেলেছেন এবং দুটি ডাবল সেঞ্চুরির পর একটি সেঞ্চুরিও করেছেন।

এই ভিডিও ভাইরাল হচ্ছে

চেতেশ্বর পূজারা বরাবরই তার ক্লাসিক ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। প্রতিটি তীর তার অস্ত্রাগারে উপস্থিত রয়েছে, যা যে কোনো প্রতিপক্ষ দলকে গুঁড়িয়ে দিতে পারে। তার স্ত্রী পূজা পূজারা ও মেয়ে অদিতিও পূজারার ম্যাচ দেখতে ইংল্যান্ডে গেছেন। ম্যাচের পর পূজারা ও তার মেয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। পূজারা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করেছেন এবং তিনি লিখেছেন যে মাঠে ভালো দিনের পর অদিতির হাই-ফাইভের চেয়ে ভাল আর কিছুই নেই।

ইংল্যান্ডে তিন সেঞ্চুরি হাঁকিয়েছেন পূজারা

'স্পেশাল ফ্যান' মেয়ের সঙ্গে পূজারার ভিডিও ভাইরাল, ইংল্যান্ডে তিনটি সেঞ্চুরি করেছেন 2

চেতেশ্বর পূজারা ইংল্যান্ডে পাঁচ ইনিংসে ৩টি সেঞ্চুরি করেছেন। এই সময়ে, পূজারা সাসেক্সের (Sussex) সাথে তার অভিষেক ম্যাচে ৬ এবং ২০১ অপরাজিত রান করেছিলেন, যার ফলে ডার্বিশায়ারের (Derbyshire) বিরুদ্ধে ফলো অন পাওয়ার পর দলটি ম্যাচটি ড্র করে। পূজারা তখন ওরচেস্টারশায়ারের (Worcestershire) বিপক্ষে ১০৯ ও ১২ রানের ইনিংস খেলেন। এই ম্যাচে অবশ্য ৩৪ রানে পরাজয় বরণ করতে হয় তার দলকে। কাউন্টি চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় বিভাগে ডারহামের (Durham) বিরুদ্ধে চারদিনের এই ম্যাচে শনিবার পুজারা ৩৩৪ বলে ২০৩ রান করে আউট হন। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ থেকে বিদায়ের পথ দেখেছিলেন চেতেশ্বর পূজারা। এখন তার ব্যাট দারুণ কথা বলছে। এমন পরিস্থিতিতে ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজের শেষ ম্যাচে দলে ফিরতে পারেন তিনি। পুজারা টিম ইন্ডিয়ার হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের মতো করে।

Read More: IPL 2022: কেএল রাহুলের বড় অস্ত্র হয়ে উঠেছেন এই খেলোয়াড়, রোহিত শর্মার অধিনায়কত্বে টিম ইন্ডিয়াতে জায়গা পাবেন!

Leave a comment

Your email address will not be published.