বিরাট কোহলি-মহেন্দ্র সিং ধোনির ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বললেন রবি শাস্ত্রী, বললেন এই কথা
BRISTOL, ENGLAND - JULY 8 : Virat Kohli, MS Dhoni and Ravi Shastri of India laugh after the 3rd Vitality International T20 between England and India on July 8, 2018 in Bristol, England. (Photo by Philip Brown/Getty Images)

বুধবার টি ২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। ভারতের তিনটি প্রধান আইসিসি টুর্নামেন্ট জয়ী এমএস ধোনিকে ২০২১ টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের মেন্টর করা হয়েছে। তবে তার নিয়োগ নিয়ে বিতর্ক দেখা দিয়েছে। এদিকে, সোশ্যাল মিডিয়ায় ধোনির একটি পুরনো ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে ধোনিকে টিম ইন্ডিয়ার বর্তমান প্রধান কোচ রবি শাস্ত্রীকে নিয়ে মজা করতে দেখা গেছে।

ভিডিও : রবি শাস্ত্রীর এই কড়া মন্তব্যের সরাসরি জবাব মহেন্দ্র সিং ধোনির! মুখের বুলি উড়ে গেল শাস্ত্রীর 1

এই ভিডিও টি ২০ বিশ্বকাপ ২০০৭ এর। ২০০৭ বিশ্বকাপের সেমি ফাইনালে ধোনির নেতৃত্বে টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয়। ম্যাচ পরবর্তী উপস্থাপনায়, ধোনি শাস্ত্রীর একটি কড়া ক্লাস নেন। ম্যাচের পরের উপস্থাপনায়, ধোনি রবি শাস্ত্রীকে বললেন, “গতকাল আমি আপনার একটি কলাম পড়েছিলাম, যাতে লেখা ছিল যে তোমার মতে আমরা এই ম্যাচটি হেরে যাচ্ছি কিন্তু এখন আমার ছেলেরা এবং আমি তোমাকে ভুল প্রমাণ করেছি।”

যাইহোক, ধোনি আরও শাস্ত্রীকে বলেছিলেন যে তিনি নিশ্চিত যে টিম ইন্ডিয়ার জয়ে শাস্ত্রী তাঁর চেয়ে বেশি খুশি। ভারত পাকিস্তানকে হারিয়ে টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০০৭ শিরোপা জিতেছে। বিসিসিআই এই বড় টুর্নামেন্টের জন্য ধোনিকে তার অধিনায়ক করেছিল। শচীন তেন্ডুলকার সহ অনেক সিনিয়র খেলোয়াড়ের উপস্থিতি ছাড়াই টিম ইন্ডিয়া এই টুর্নামেন্টে প্রবেশ করে। টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে অনুষ্ঠিত হবে। টুর্নামেন্ট ১৭ অক্টোবর থেকে শুরু হবে। ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া।

Leave a comment

Your email address will not be published.