বিরাট ও রোহিতের ক্যাপ্টেন্সি স্টাইল নিয়ে বড় মন্তব্য করলেন ভেঙ্কটেশ আইয়ার 1

ভারতীয় দলের অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) বিরাট কোহলি (Virat Kohli) এবং রোহিত শর্মার (Rohit Sharma) অধিনায়কত্বের স্টাইল নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছিলেন যে ড্রেসিংরুমে কোহলি এবং রোহিতের মতো কিংবদন্তিদের থাকা দুর্দান্ত কারণ তারা কেবল তরুণদের পথ দেখায় না বরং একসাথে কৌশলও তৈরি করে, যা ভারতকে জিততে সহায়তা করে।

ড্রেসিংরুমে কোহলি এবং রোহিতের মতো কিংবদন্তিদের থাকা দুর্দান্ত

Virat Kohli - Rohit Sharma

ভেঙ্কটেশ আইয়ার টাইমস অফ ইন্ডিয়ার সাথে আলাপচারিতার সময় বলেছিলেন, “আমার মনে আছে (দাদা) সৌরভ গাঙ্গুলী একবার বলেছিলেন যে ‘নেতা হওয়ার জন্য আপনার অবস্থানের দরকার নেই’। একজন নেতা এমন একজন ব্যক্তি যিনি এমন একটি পরিবেশ তৈরি করতে সক্ষম যেখানে তাদের অবস্থান নির্বিশেষে সবাই সমান। বিরাট ভাইয়ের অনেক অভিজ্ঞতা আছে। তিনি একজন নেতা। তারা জানে কীভাবে দলকে নেতৃত্ব দিতে হয়। আমরা টিভি পর্দায় দেখেছি কিভাবে রোহিত এবং বিরাট উভয়েই তরুণদের পথ দেখান, তারা কীভাবে আলোচনা করেন এবং পরিকল্পনা করেন এবং ভারতকে জয়ের দিকে নিয়ে যান। দুজন খেলোয়াড়কে ড্রেসিংরুমে পাওয়া সত্যিই আশ্চর্যজনক।”

কোহলি এই বছরের শুরুতে টেস্ট অধিনায়কত্ব থেকে সরে এসেছিলেন

He Is A Leader, Knows How To Carry The Team- Venkatesh Iyer On Virat Kohli's  Role In Indian Team Under Rohit Sharma's Captaincy

৩৩ বছর বয়সী কিং কোহলি ভারতের কোনো ফরম্যাটে দলের অধিনায়ক নন। তিন ফরম্যাটেই টিম ইন্ডিয়ার অধিনায়ক হিসেবে রোহিত শর্মা স্থলাভিষিক্ত হয়েছেন। কোহলি গত বছর টি-টোয়েন্টি দলের অধিনায়ক এবং এই বছরের শুরুতে টেস্ট অধিনায়কত্ব থেকে সরে এসেছিলেন, যখন তাকে ওয়ানডে থেকে বাদ দেওয়া হয়েছিল। যাইহোক, বিরাট, রোহিত এবং ভেঙ্কটেশ বর্তমানে ২৬ মার্চ থেকে শুরু হওয়া আইপিএল ২০২২ (IPL 2022) এর জন্য তীব্রভাবে প্রস্তুতি নিচ্ছেন।

Leave a comment

Your email address will not be published.