ভারতীয় দলের এই অলরাউন্ডারের 'হট' বান্ধবী কাঁপাচ্ছেন তেলেগু সিনেমা, সৌন্দর্য্য়ের ধারে কাছে নেই অনুষ্কা-ক্যাটরিনা !! 1

ভারতীয় ক্রিকেট দলের বিস্ফোরক অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) চলতি সময়ে ভারতীয় দলের প্রথম একাদশে জায়গা করে নিতে পারছেন না। তিনি তার মারকাটারি ব্যাটিংয়ের জন্য পরিচিত। তবে এহেন ভেঙ্কটেশ আইয়ার আইপিএল ২০২২ এর সময় তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় আসেন। তারপর ভেঙ্কটেশ আইয়ারের (Venkatesh Iyer) নাম একজন দক্ষিণ ভারতীয় অভিনেত্রীর সঙ্গে জড়িয়ে যেতে শুরু করে দেয়। এমনকি ভক্তরা তাকে গার্লফ্রেন্ডদের তকমাও দিয়ে দেন।

ভারতীয় দলের এই অলরাউন্ডারের 'হট' বান্ধবী কাঁপাচ্ছেন তেলেগু সিনেমা, সৌন্দর্য্য়ের ধারে কাছে নেই অনুষ্কা-ক্যাটরিনা !! 2

ভেঙ্কটেশ আইয়ার আইপিএল ২০২১ সালে ভালো খেলার পর টিম ইন্ডিয়ায় জায়গা করে নেন। এহেন আইয়ার এবং দক্ষিণ ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা জাওয়ালকারের চ্যাট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যদিও ভেঙ্কটেশ সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন, কিন্তু তেলেগু অভিনেত্রী প্রিয়াঙ্কা জাওয়ালকারের (Priyanka Jawalkar) একটি পোস্টে মন্তব্য করার সঙ্গে সঙ্গেই এই মন্তব্যটি বেশ ভাইরাল হয়ে যায়।

ভারতীয় দলের এই অলরাউন্ডারের 'হট' বান্ধবী কাঁপাচ্ছেন তেলেগু সিনেমা, সৌন্দর্য্য়ের ধারে কাছে নেই অনুষ্কা-ক্যাটরিনা !! 3

আইয়ারের মন্তব্যের সাথে দুজনের সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয় এবং প্রিয়াঙ্কা জাওয়ালকারের উত্তর এটিকে আরও হাওয়া দিয়ে দেয়। প্রিয়াঙ্কার ছবিতে আইয়ার লিখেছেন ‘কিউট’। আইয়ারের এই মন্তব্যের জবাবে প্রিয়াঙ্কা লেখেন, ‘কে? আপনি?’

ভারতীয় দলের এই অলরাউন্ডারের 'হট' বান্ধবী কাঁপাচ্ছেন তেলেগু সিনেমা, সৌন্দর্য্য়ের ধারে কাছে নেই অনুষ্কা-ক্যাটরিনা !! 4

২৯ বছর বয়সী প্রিয়াঙ্কা জাওয়ালকার অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। প্রিয়াঙ্কা জাওয়ালকার ২০১৭ সালে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তার প্রথম ছবি কালা ভারাম আয়ে। প্রিয়াঙ্কা ট্যাক্সিওয়ালা, থিমারুসু এবং এসআর কল্যাণমন্ডপমের মতো ছবিতেও অভিনয় করেছেন তিনি।

ভারতীয় দলের এই অলরাউন্ডারের 'হট' বান্ধবী কাঁপাচ্ছেন তেলেগু সিনেমা, সৌন্দর্য্য়ের ধারে কাছে নেই অনুষ্কা-ক্যাটরিনা !! 5

ভেঙ্কটেশ আইয়ার ২০২১ সালের আইপিএলের মরশুমে বেশ নাম কুড়িয়েছিলেন। আইয়ার গতবারের আইপিএলের ১০টি ম্যাচ খেলে ৪১.১১ গড়ে ৩৭০ রান করেন, যার মধ্যে ৪টি অর্ধশতরান রয়েছে। এই মরশুমে কেকেআর এই তরুণ অলরাউন্ডারকে ৮ কোটি টাকাতে ধরে রেখেছে।

ভারতীয় দলের এই অলরাউন্ডারের 'হট' বান্ধবী কাঁপাচ্ছেন তেলেগু সিনেমা, সৌন্দর্য্য়ের ধারে কাছে নেই অনুষ্কা-ক্যাটরিনা !! 6

ভেঙ্কটেশ আইয়ার টিম ইন্ডিয়ার হয়ে ২টি ওডিআই এবং ৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এই ওডিআই ম্যাচে ১২ গড়ে ২৪ রান করেছেন তিনি। একই সময়ে, ৯ টি-টোয়েন্টিতে, তিনি ৩৩.২৫ গড়ে ১৩৩ রান করেছেন এবং ৫ উইকেটও নিয়েছেন এই উঠতি অলরাউন্ডার।

Leave a comment

Your email address will not be published.