ইউনিভার্স বসের ছবি শেয়ার, কমেন্ট করতে ভুললেন না ডেভিড ওয়ার্নার 1

 

২০২১ সালের আইপিএল স্থগিতের পরে সমস্ত খেলোয়াড় নিজ নিজ দেশে এবং বাড়িতে ফিরে গিয়েছেন। যার পরে আবারও খেলোয়াড়রা নিজেদের সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় হতে দেখা যায়। ইউনিভার্স বস ক্রিস গেইল তার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এখন তিনি একটি ছোট খুব সুন্দর গাড়ির সাথে তার ছবি শেয়ার করেছেন। যে ছবিতে অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার মন্তব্য করতে ছাড়েননি। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইল নিজের স্টাইলে শেয়ার করা ছবি সহ সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করে চলেছেন।

chris gayle

গেইল মাঠে শীতল থাকেন, তাঁর স্টাইলটি সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তরাও পছন্দ করেছেন। তাঁর পোস্ট ভক্তদের বিনোদন দেয়। এই ধারাবাহিকতায় ইউনিভার্স বস তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে বাচ্চাদের গাড়ির সাথে দেখা যাচ্ছে। ছবিটি শেয়ার করার সময় ক্রিস গেইল ক্যাপশনে লিখেছিলেন, “ইম্মা পুল আপ বেবি।” ক্যারিবিয়ান ব্যাটসম্যানের পোস্টে মন্তব্য করে ডেভিড ওয়ার্নার লিখেছেন, “ক্রিস গেইল এটা আমার টাইপের গাড়ির মতো দেখাচ্ছে।” ক্রিস গেইল এবং ডেভিড ওয়ার্নার দীর্ঘদিন ধরে আইপিএল খেলছেন। দুই খেলোয়াড়ের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by KingGayle 👑 (@chrisgayle333)

 

 

আইপিএলে তাঁদের দুজনকে বেশ কয়েকবার মাঠে মজা করতেও দেখা গেছে। ডেভিড ওয়ার্নার এবং ক্রিস গেইল বর্তমানে বিশ্বের সবচেয়ে বিপজ্জনক টি- ২০ ব্যাটসম্যান হিসাবে পরিচিত। দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া ও পাকিস্তানের বিপক্ষে টি- ২০ সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজের দলে জায়গা পেয়েছেন গেইল। এবারের টি- ২০ বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজকে ফেভারিট হিসাবে দেখা হচ্ছে। ২০১৬ সালে ভারতে টি- ২০ বিশ্বকাপ শেষবারের মতো ক্যারিবীয় দল তাদের কাছে পরাজিত হয়েছিল। এবারও গেইল, পোলার্ড, পুরানের মতো বিস্ফোরক ব্যাটসম্যান নিয়ে ওয়েস্ট ইন্ডিজ দল অবশ্যই জনপ্রিয় থাকবে।

Leave a comment

Your email address will not be published.