IPL 2022: কলকাতা নাইট রাইডার্সে শাহরুখ খান মালিক হিসেবে কেমন? এই কাহিনী জানলে চমকাবেন 1

যদি আইপিএলে (IPL) খেলা বড় খেলোয়াড়দের ক্রিকেট এবং মেজাজের গল্প থাকে, তবে আইপিএল টিমের মালিক কারা? এখানে মালিক মানেই সেই নাম যা হয়ে ওঠে দলের পরিচয়। এখন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) কথাই ধরুন – তাদের সবসময় শাহরুখ খানের (Shah Rukh Khan) দল বলা হয়। দল জিতলে মালিক খুশি আর দল হারলে মালিক রাগান্বিত হওয়াটাই স্বাভাবিক। নিজে কখনো ক্রিকেট ব্যাট না ধরলেও দল না জিতলে খেলোয়াড়দের বক্তৃতা দেওয়ার সুযোগ ছাড়েন না মালিক। এখানেও সবার আলাদা স্টাইল আছে!

দল জিতলে মালিক খুশি আর দল হারলে মালিক রাগান্বিত হওয়াটাই স্বাভাবিক

IPL 2022: কলকাতা নাইট রাইডার্সে শাহরুখ খান মালিক হিসেবে কেমন? এই কাহিনী জানলে চমকাবেন 2

পাকিস্তানি ক্রিকেটার সালমান বাট (Salman Butt) আইপিএল ২০০৮-এ কেকেআর-এর হয়ে খেলেছিলেন এবং সাম্প্রতিক একটি প্রোগ্রামে সালমান বলেছিলেন যে আইপিএলের সেই প্রথম সিজনে, শাহরুখ খান যখন প্রথমবারের মতো দলের খেলোয়াড়দের সাথে কথা বলেছিলেন, তখন তাঁর ধারণা কী ছিল? এখন যেহেতু শাহরুখ এত বড় তারকা ছিলেন, সেই টিম মিটিংয়ে তাকে কিছুটা আলাদা স্টাইল থাকতে হয়েছিল। সালমান কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানকে তার স্বভাবের জন্য প্রশংসা করেছিলেন। প্রথমবার আইপিএল হচ্ছে। তাহলে, খেলোয়াড়দের ধারণা ছিল না ফ্র্যাঞ্চাইজি মালিকরা তাদের সাথে কীভাবে আচরণ করবে? এ ক্ষেত্রে শাহরুখ তার মন জয় করেন।

সালমান কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানকে তার স্বভাবের জন্য প্রশংসা করেছিলেন

IPL 2022: কলকাতা নাইট রাইডার্সে শাহরুখ খান মালিক হিসেবে কেমন? এই কাহিনী জানলে চমকাবেন 3

সেই প্রথম সাক্ষাতের উদ্ধৃতি দিয়ে সালমান জানান, “খেলোয়াড়রা সোফায় বসে ছিলেন, মালিক কিং খান মেঝেতে রাখা একটি কিট ব্যাগের ওপর শুয়ে থাকার স্টাইলে বসে ছিলেন! তিনি এই বলে শুরু করেন যে, দ্বিধা না করে মনে যা আছে তাই বলুন। আস্তে আস্তে আমরা পুরানো বন্ধুদের মত কথা বলতে লাগলাম।”

 

Read More: IPL 2022: RCB এর বিপক্ষে হারের পর রবীন্দ্র জাদেজার খারাপ ফর্ম নিয়ে উদ্বেগের বার্তা প্রধান কোচ স্টিফেন ফ্লেমিংয়ের

Leave a comment

Your email address will not be published.