হরভজন সিং করেছিলেন এই ভবিষ্যৎবাণী, আজ তা হল সত্যি - বড় খোলাসা ভেঙ্কটেশ আইয়ারের 1

ভেঙ্কটেশ আইয়ার আইপিএল ২০২১ এ দুর্দান্ত পারফরম্যান্সের পরে ভারতীয় দলে প্রবেশ করেছেন। তবে আন্তর্জাতিক পর্যায়ে তিনি কেমন পারফরম্যান্স করেন সেদিকেই সবার নজর থাকবে। হরভজন সিং ইতিমধ্যেই এত অল্প সময়ের মধ্যে ভেঙ্কটেশের এই যাত্রার ভবিষ্যদ্বাণী করেছিলেন এবং এটি ভেঙ্কটেশ আইয়ার নিজেই প্রকাশ করেছেন। অবশ্য, আইয়ার ভারতের হয়ে অভিষেক ম্যাচে মাত্র ২ বল খেলেছিলেন, কিন্তু প্রথম বলেই চার মেরে কেরিয়ারের দারুণ সূচনা করেন। টিম ইন্ডিয়াতে প্রবেশের পরে, আইয়ার নিজেই প্রকাশ করেছেন যে ভাজ্জিই প্রথম ব্যক্তি যিনি তাকে বলেছিলেন যে আইপিএল ২০২১ শেষ হওয়ার পরে তিনি একজন নতুন তারকা হবেন।

You will be KKR's find this season' - Venkatesh Iyer reveals Harbhajan Singh  had predicted his emergence

ইএসপিএন ক্রিকইনফো-এর সাথে কথোপকথনের সময়, আইয়ার বলেছিলেন, “যখন আইপিএল শুরু হয়েছিল, হরভজন সিং আমাকে সরাসরি আমার মুখে বলেছিলেন। আমি সেট আপের অংশও ছিলাম না এবং তিনি আমাকে কয়েকটি নেট সেশনে দেখেছিলেন। তিনি আমাকে বলেছিলেন, ‘তুমি এই মরসুমে কেকেআরের আবিষ্কার হবে, আমি তোমার প্রতি পূর্ণ বিশ্বাস রাখি এবং যখন তুমি সুযোগ পাবে, তুমি অবশ্যই সেই সুযোগের সদ্ব্যবহার করবে’।”

Harbhajan Singh Saw Me In Couple Of Net Sessions And Told Me "You Will Be  KKR's Find This Season" - Venkatesh Iyer

তিনি বলেন, “এবং সত্যি কথা বলতে, আমি তাকে বিশ্বাস করিনি। আমি ভাবছিলাম কেন এই লোকটি আমাকে এত কিছু বলছে যখন সে আমাকে অনুশীলন ম্যাচে ব্যাট করতেও দেখেনি। আমি ভেবেছিলাম যে এটি কেবলমাত্র তার ভিতরের ভাল মানুষ আমাকে বলছে, আমাকে সান্ত্বনা দিচ্ছে; কিন্তু আমি সত্যিই আনন্দিত যে এটি কিছুটা সত্য হয়ে উঠেছে।”

Leave a comment

Your email address will not be published.