T20 World Cup 2022: অস্ট্রেলিয়ার কাছে হেরে মাঠেই কেঁদে ভাসালেন রশিদ খান, মুহুর্তে ভাইরাল হয়ে গেল এই আবেগপূর্ণ ভিডিও !! 1

T20 World Cup 2022: আফগানিস্তান ক্রিকেট দল টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এ তাদের শেষ ম্যাচ খেলেছে। সেই ম্যাচে ঘরের দল অস্ট্রেলিয়ার সঙ্গে রোমাঞ্চকর ম্যাচে তাদের ৪ রানে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছে। এই বিশ্বকাপটা খুব খারাপ হয়েছে আফগান দলের জন্য। কারণ এবার তারা মোটেও আশানরূপ ফল করতে পারেনি। ২টি ম্যাচ তারা হেরেছে বৃষ্টির কারণে। এবার অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ পর্যন্ত জয়ের আশা জাগিয়েছেন রশিদ খান। কিন্তু ফিনিশিং লাইন অতিক্রম করতে পারেননি যার কারণে ম্যাচের পর তাকে খুব আবেগপ্রবণ দেখায়। তার অবস্থার এই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ভাইরাল হচ্ছে।

আফগানিস্তানের জয়ের জন্য শেষ বল পর্যন্ত লড়েছেন রশিদ

T20 World Cup 2022: অস্ট্রেলিয়ার কাছে হেরে মাঠেই কেঁদে ভাসালেন রশিদ খান, মুহুর্তে ভাইরাল হয়ে গেল এই আবেগপূর্ণ ভিডিও !! 2

আফগানিস্তান অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তার সম্মানের লড়াই করেছে। প্রথমে বোলাররা তাদের কাজ করেছে এবং বড় দলকে মাত্র ১৬৮ রানের মধ্যে সীমাবদ্ধ করেছিল। তারপরে রশিদ খান কঠিন পরিস্থিতির কারণে জয়ের দ্বারপ্রান্তে ছিলেন। কিন্তু শেষ কয়েক বলে বড় শট মারতে পারেননি তিনি। যার কারণে মাত্র ৪ রানে জয় থেকে বঞ্চিত হয় আফগান দল।

রশিদ খান তার অতুলনীয় ইনিংসে ২৩ বলে ৪৮ রান করেন। সবাই তার ইনিংসের প্রশংসা করছেন। কিন্তু পরাজয়ের আক্ষেপ স্পষ্ট দেখা যাচ্ছিল তার মুখে। জয়ের এত কাছাকাছি পৌঁছেও হারের পর রশিদের চোখে জল ছিল যা ধরা পড়েছে মাঠে স্থাপিত ক্যামেরায়ও। এখন এই মুহূর্তের ভিডিওটিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি দেখুন এখানে-

Leave a comment

Your email address will not be published.