SL vs PAK: ফাস্ট বোলার খেলতে পারতেন না সৌরভ গাঙ্গুলি, হটাৎ এই কথা কেন বললেন রবি শাস্ত্রী? 1

শ্রীলঙ্কা ও পাকিস্তানের (SL vs PAK) মধ্যকার এশিয়া কাপ ২০২২ এর ফাইনাল ম্যাচটি দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী ধারাভাষ্য করছেন যখন প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং বর্তমানে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী ম্যাচটি দেখতে স্টেডিয়ামে উপস্থিত রয়েছেন। এদিকে ধারাভাষ্যের সময় গাঙ্গুলিকে নিয়ে মন্তব্য করেছেন শাস্ত্রী। এই ম্যাচে অধিনায়ক বাবর আজম টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচে দুর্দান্ত খেল দেখিয়েছে শ্রীলঙ্কার দল এবং তারা ট্রফি নিজের দখলে করেছে।

ধারাভাষ্যে গাঙ্গুলিকে নিয়ে কী বললেন শাস্ত্রী?

SL vs PAK: ফাস্ট বোলার খেলতে পারতেন না সৌরভ গাঙ্গুলি, হটাৎ এই কথা কেন বললেন রবি শাস্ত্রী? 2

টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী এবং প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর সম্পর্কের কথা সবাই জানেন। দুজনেই একে অপরের সম্পর্কে খোলাখুলি কিছু বলেননি, তবে আচরণ থেকে স্পষ্ট বোঝা যায় যে দুজনেই একে অপরকে কখনোই পছন্দ করেন না। এদিকে ধারাভাষ্যের সময় গাঙ্গুলিকে নিয়ে অদ্ভুত মন্তব্য করলেন শাস্ত্রী।

সপ্তম ওভারের ঘটনা

SL vs PAK: ফাস্ট বোলার খেলতে পারতেন না সৌরভ গাঙ্গুলি, হটাৎ এই কথা কেন বললেন রবি শাস্ত্রী? 3
Sri Lanka’s Danushka Gunathilaka is bowled out by Pakistan’s Haris Rauf (not pictured) during the Asia Cup Twenty20 international cricket final match between Pakistan and Sri Lanka at the Dubai International Cricket Stadium in Dubai on September 11, 2022. (Photo by SURJEET YADAV / AFP) (Photo by SURJEET YADAV/AFP via Getty Images)

উল্লেখযোগ্যভাবে, এই ঘটনাটি ঘটেছে শ্রীলঙ্কার ইনিংসের সপ্তম ওভারে। এই ম্যাচে পাক বোলার হারিস রউফ জোরালো বোলিং করে তিনটি উইকেট নেন। রবি শাস্ত্রী এই বোলারকে বিশ্বাস করেছিলেন এবং এমনকি বলেছিলেন যে সৌরভ গাঙ্গুলি ফাস্ট বোলারদের সামনে খেলতে সমস্যায় পড়তেন। শাস্ত্রী কেন এই বিবৃতি দিয়েছেন, তা জানা গেলেও তিনি এমন মন্তব্য করে আগুনে ঘি যোগ করেছেন।

হাফ সেঞ্চুরি করেন ভানুকা রাজাপাকসে

SL vs PAK: ফাস্ট বোলার খেলতে পারতেন না সৌরভ গাঙ্গুলি, হটাৎ এই কথা কেন বললেন রবি শাস্ত্রী? 4
Sri Lanka’s Bhanuka Rajapaksa celebrates after scoring a half-century (50 runs) during the Asia Cup Twenty20 international cricket final match between Pakistan and Sri Lanka at the Dubai International Cricket Stadium in Dubai on September 11, 2022. (Photo by SURJEET YADAV / AFP) (Photo by SURJEET YADAV/AFP via Getty Images)

শ্রীলঙ্কা ও পাকিস্তানের (SL vs PAK) মধ্যকার খেলায় শ্রীলঙ্কা দলের কোনো ব্যাটসম্যান ব্যাট করতে পারেনি, শুধু ওয়ানিন্দু হাসারাঙ্গা এবং ভানুকা রাজাপাকসে। দুই ব্যাটসম্যানের মধ্যে ছিল ৭৪ রানের জুটি। এই ম্যাচে জোরালো হাফ সেঞ্চুরি করেন ভানুকা রাজাপাকসে। ৩৫ বলে ফিফটি পূর্ণ করেন তিনি। রাজাপাকসে ৪৫ বল মোকাবেলা করে ৩ ছক্কা-৬ চারের সাহায্যে ৭১ রানে অপরাজিত থাকেন। একই সঙ্গে ২১ বলে ৫ ছক্কা-১ চারের সাহায্যে ৩৬ রান করে হারিস রউফের শিকার হন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

Read More: TOP 3: এশিয়া কাপে খারাপ পারফমেন্সের কারণে টি-২০ বিশ্বকাপের দলে সুযোগ পাবেন না এই ৩ ভারতীয় খেলোয়াড় !!

Leave a comment

Your email address will not be published.