সারা আলি খানকে ডেট করা নিয়ে বড় রহস্য ফাঁস শুভমান গিল-এর, দিলেন এই বিরাট বড় বয়ান !! 1

ক্রিকেটার শুভমান গিল-এর (Subhman Gill) সঙ্গে ঘনিষ্ঠতার কারণে বলিউড অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) আজকাল খবরের শিরোনামে। দুজনকে প্রায়ই একসঙ্গে দেখা যায়। এখন একটি চ্যাট শো চলাকালীন, শুভমন সারার সাথে সম্পর্কের খবরে প্রতিক্রিয়া জানিয়েছেন। আর তারপরই মনে করা হচ্ছে দু’জনের এই সম্পর্কের গুঞ্জন সত্যি ঘটনা।

সম্পূর্ণ সত্যি এই গুঞ্জন

সারা আলি খানকে ডেট করা নিয়ে বড় রহস্য ফাঁস শুভমান গিল-এর, দিলেন এই বিরাট বড় বয়ান !! 2

জনপ্রিয় পাঞ্জাবি চ্যাট শো ‘দিল দিয়াঁ গ্যালান’-এ শুভমানকে প্রশ্ন করা হয়েছিল, ‘বলিউডের সবচেয়ে উপযুক্ত মহিলা অভিনেত্রী কে?’ সঙ্গে সঙ্গে সারার নাম নেন শুভমন। তখন তাকে জিজ্ঞেস করা হয়, ‘সে কি সারার সঙ্গে ডেটিং করছে?’ এতে শুভমন বলেন, ‘হয়তো’। এরপর শুভমনকে যখন প্রশ্ন করা হয়, ‘সারার পুরো সত্যটা বলুন’। তাই ক্রিকেটার লজ্জিত হয়ে বললেন, ‘সারার বিষয়ে পুরো সত্যি বলা হয়ে গিয়েছে। হয়তো হ্যাঁ, হয়তো না।’

দুজনকেই ফ্লাইটে দেখা গেছে

সারা আলি খানকে ডেট করা নিয়ে বড় রহস্য ফাঁস শুভমান গিল-এর, দিলেন এই বিরাট বড় বয়ান !! 3

সারা ও শুভমানকে প্রায়ই একসঙ্গে দেখা যায়। সম্প্রতি, তাদের দুজনের একটি ভিডিও সামনে এসেছে, যেখানে সারাকে ফ্লাইটে কিছু ভক্তদের সাথে সেলফি তুলতে দেখা গেছে। সারার পাশের সিটে দেখা গেল শুভমনকে। একই সময়ে, কয়েকদিন আগে তাকে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় ডিনার করতে দেখা যায়। এছাড়া দিল্লির একটি হোটেলের বাইরেও তাদের একসঙ্গে দেখা গেছে।

কার্তিক আরিয়ানকে ডেট করেছেন সারা

সারা আলি খানকে ডেট করা নিয়ে বড় রহস্য ফাঁস শুভমান গিল-এর, দিলেন এই বিরাট বড় বয়ান !! 4

সারা এবং শুভমানের ভক্তরা এখন অপেক্ষা করছেন কখন দুজন তাদের ডেটিং অফিসিয়াল করবেন। সারা আলি খান এর আগে কার্তিক আরিয়ানকে ডেট করেছেন। একই সঙ্গে শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের সঙ্গেও যুক্ত ছিল শুভমানের নাম। যাই হোক, দুজনকে কখনই জনসমক্ষে একসঙ্গে দেখা যায়নি এবং তারা কখনও ডেটিংয়ের খবর নিশ্চিত করেনি। দুজনকেই শুধু সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবিতে মন্তব্য করতে দেখা গেছে।

Read More: IPL 2023: দল থেকে ছাঁটাই হচ্ছেন আইপিএলের সর্বোচ্চ উইকেট টেকার, দল পাচ্ছেন না প্রাক্তন অধিনায়কও !!

Leave a comment

Your email address will not be published.