'দেখে কি মানুষ মনে হয় না?'... টয়লেটে রাখা খাবার নিয়ে মুখ্যমন্ত্রী যোগীর কাছে এই দাবি করলেন শিখর ধাওয়ান !! 1

ভারতের ওপেনার শিখর ধাওয়ান (Shikhar Dhawan) উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) কাছে কাবাডি খেলোয়াড়দের টয়লেটে রাখা খাবার পরিবেশনের বিষয়ে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। ৩৬ বছর বয়সী ভারতীয় ক্রিকেটার বলেছিলেন যে রাজ্য স্তরের টুর্নামেন্টে কাবাডি খেলোয়াড়দের টয়লেটে রাখা খাবার খেতে দেখে তিনি খুব হতাশ।

পদক্ষেপের দাবি শিখর ধাওয়ানের

ট্যুইট করে এই বিষয়ে তীব্র আপত্তি জানিয়েছেন ধাওয়ান। তিনি বলেন, “রাজ্য স্তরের টুর্নামেন্টে কাবাডি খেলোয়াড়দের টয়লেটে রাখা খাবার পরিবেশন করা খুবই হতাশাজনক।” তবে এই বিষয়ে ব্যবস্থা নিয়ে সাহারানপুরের জেলা ক্রীড়া আধিকারিক অনিমেষ সাক্সেনাকে এই রিপোর্টের পর সাসপেন্ড করা হয়েছে।

ক্রীড়া কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে

অতিরিক্ত মুখ্য সচিব ক্রীড়া নবনীত সেহগাল বলেছেন যে, “অনিমেষ সাক্সেনাকে অবিলম্বে সাসপেন্ড করা হয়েছে। রাজ্য সরকার এডিএম ফাইন্যান্স অ্যান্ড রেভিনিউ রজনীশ কুমার মিশ্রকে ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে।”

Read More: PCB-তে চলা নোংরা রাজনীতি নিয়ে মুখ খুললেন শহীদ আফ্রিদি, বোর্ড সভাপতি বললেন .. এই সব ফালতু !!

ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

'দেখে কি মানুষ মনে হয় না?'... টয়লেটে রাখা খাবার নিয়ে মুখ্যমন্ত্রী যোগীর কাছে এই দাবি করলেন শিখর ধাওয়ান !! 2

খেলোয়াড়রা দাবি করেছেন যে তাদের অর্ধেক রান্না করা খাবার দেওয়া হচ্ছে, যা স্থান স্বল্পতার কারণে টয়লেটে রাখা হয়েছিল। এ ঘটনায় জেলা ম্যাজিস্ট্রেটের কাছে জবাব চেয়েছে ক্রীড়া অধিদপ্তর। উল্লেখযোগ্যভাবে, ১৬ সেপ্টেম্বর তিন দিনব্যাপী সাব-জুনিয়র গার্লস কাবাডি প্রতিযোগিতার প্রথম দিনে, খেলোয়াড়দের দুপুরের খাবারের জন্য আধা রান্না করা ভাত পরিবেশন করা হয়েছিল, যা টয়লেটে রাখা হয়েছিল। ভাইরাল হওয়া ভিডিওতে, টয়লেটের ভিতরে মেঝেতে একটি কাগজের টুকরোতে কিছু ‘লুচি’ রাখাও দেখা গেছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলছে ভারত

'দেখে কি মানুষ মনে হয় না?'... টয়লেটে রাখা খাবার নিয়ে মুখ্যমন্ত্রী যোগীর কাছে এই দাবি করলেন শিখর ধাওয়ান !! 3

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ ম্যাচের দ্বিতীয় ম্যাচটি আগামীকাল অর্থাৎ ২৩শে সেপ্টেম্বর নাগপুরে অনুষ্ঠিত হবে। এই ম্যাচ নিজের নামে করতে দুর্দান্ত প্রস্তুতি শুরু করেছে টিম ইন্ডিয়া। ভারতীয় দলের প্রধান অস্ত্র জাসপ্রিত বুমরাহকে কালকের ম্যাচে খেলতে দেখা যাবে বলে মনে করা হচ্ছে। সেইসঙ্গে টিম ইন্ডিয়ার বোলিং লাইনআপে ঘটবে আমূল পরিবর্তন। দলের জন্য বোঝা প্রমাণিত হওয়া চাহাল ও ভুবেনশ্বর কুমারকে বারের পথ দেখাতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। সেইসঙ্গে উইকেট কিপারের দ্বায়িত্বে আসতে পারেন ঋষভ পান্থ। কারণ গত ম্যাচে আশানরুপ খেলা দেখাতে ব্যর্থ হয়েছেন অভিজ্ঞ খেলোয়াড় দীনেশ কার্তিক।

Leave a comment

Your email address will not be published.