Shane And Gina Stewart
Shane Warn And Gina Stewart

অস্ট্রেলিয়ান স্পিন বোলার শেন ওয়ার্নের (Shane Warne) মৃত্যুর প্রায় ৬ মাস হয়ে গেল। ওয়ার্ন এই বছরের ৪ঠা মার্চ থাইল্যান্ডে আকস্মিকভাবে মারা যান, যার পরে পুরো ক্রিকেট বিশ্ব হতবাক হয়ে যায়। শেন ওয়ার্নের মৃত্যুর বহুদিন পর এবার এক চাঞ্চল্যকর প্রকাশ করলেন এক বিখ্যাত মডেল। ‘বিশ্বের সবচেয়ে বিখ্যাত ঠাকুরমা’ (World’s Hottest Grand-Mother) হিসেবে বিখ্যাত জিনা স্টুয়ার্ট (Gina Stewart)  বলেছেন যে তিনি ওয়ার্নের সাথে সম্পর্কে ছিলেন।

জিনার বক্তব্যে আতঙ্কের সৃষ্টি হয়

শেন ওয়ার্নের সঙ্গে গোপন সম্পর্ক ছিল বিশ্বের সবচেয়ে 'হটেস্ট ঠাকুরমার', মৃত্যুর পর বড় খোলাসা !! 1

৫১ বছর বয়সী অস্ট্রেলিয়ান মডেল জিনা স্টুয়ার্ট (Gina Stewart) শেন ওয়ার্নের সাথে গোপন সম্পর্কের একটি বড় প্রকাশ করেছেন। জিনার মতে, কিংবদন্তি স্পিনারের মৃত্যুর পর তিনি সম্পূর্ণ ভেঙে পড়েছেন এবং এখনও এই শোক থেকে বেরিয়ে আসতে পারেননি।

ডেইলিস্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে জিনা শেন ওয়ার্নের সঙ্গে তার গোপন সম্পর্কের কথা স্বীকার করেছেন। তিনি বলেছিলেন যে জুলাই ২০১৮ সালে, দুজনের মধ্যে প্রথমবারের মতো অনলাইন প্ল্যাটফর্মে কথোপকথন হয়েছিল। এরপর বেশ কয়েকমাস অনলাইনে দুজনের কথা হয় এবং অনেকদিন পর দেখা হয়।

এখন সবকিছু বদলে গেছে

শেন ওয়ার্নের সঙ্গে গোপন সম্পর্ক ছিল বিশ্বের সবচেয়ে 'হটেস্ট ঠাকুরমার', মৃত্যুর পর বড় খোলাসা !! 2

জিনা স্টুয়ার্ট যেমন বলেছেন, কয়েক মাসে পৃথিবী সম্পূর্ণ বদলে গেছে। বিশ্ব একজন কিংবদন্তীকে হারিয়েছে এবং আমি আমার সবচেয়ে বিশেষ বন্ধুকে হারিয়েছি। সাক্ষাৎকারে জিনা বলেন, আমি ওয়ার্নের সঙ্গে ডেট করছিলাম, কিন্তু কেউ জানত না। তিনি তা প্রকাশ্যে আনতে চাননি।

ওয়ার্নের সাথে তার সাক্ষাত প্রসঙ্গে জিনা বলেন, গোল্ড কোস্টে একটি ক্রিকেট ম্যাচের পর আমরা প্রথমবার দেখা করেছি। আমরা সারা রাত গল্প করে একে অপরকে জানতে পারলাম। আমি তাকে খুব আকর্ষণীয় পেয়েছি এবং তার জীবন সম্পর্কে জানতে পছন্দ করেছি।

এখন কেন সত্যটি বললেন?

শেন ওয়ার্নের সঙ্গে গোপন সম্পর্ক ছিল বিশ্বের সবচেয়ে 'হটেস্ট ঠাকুরমার', মৃত্যুর পর বড় খোলাসা !! 3
Image: Express Fotos

জিনা স্টুয়ার্ট বলেছেন যে ওয়ার্নের মৃত্যুর এত দিন পরে, তিনি এটি প্রকাশ করছেন কারণ তিনি অস্ট্রেলিয়ান কিংবদন্তির প্রতি শ্রদ্ধা জানাতে চান। অস্ট্রেলিয়ান মডেল বলেন, একটি প্রকাশনা প্রায়ই আমার অনেক বেশি ছবি তোলার চেষ্টা করে। ওয়ার্ন এবং আমি প্রায়ই বাইরে যাওয়ার জন্য ক্যাপ এবং গগলস ব্যবহার করতাম।

জিনা ৪ সন্তানের মা

শেন ওয়ার্নের সঙ্গে গোপন সম্পর্ক ছিল বিশ্বের সবচেয়ে 'হটেস্ট ঠাকুরমার', মৃত্যুর পর বড় খোলাসা !! 4

জিনা স্টুয়ার্ট একজন বিখ্যাত অস্ট্রেলিয়ান মডেল এবং অভিনেত্রী। তিনি বিশ্বের হটেস্ট ঠাকুমা হিসেবেও পরিচিত। অস্ট্রেলিয়ার একটি বিখ্যাত ম্যাগাজিন তাকে এই উপাধি দিয়েছে। জিনা ৪ সন্তানের মা এবং এই মুহূর্তে কারো সাথে সম্পর্ক নেই। ইনস্টাগ্রামে তার ৩৯.৭ লক্ষ্য ফলোয়ার রয়েছে।

ওয়ার্ন থাইল্যান্ডে মারা গেছেন

শেন ওয়ার্নের সঙ্গে গোপন সম্পর্ক ছিল বিশ্বের সবচেয়ে 'হটেস্ট ঠাকুরমার', মৃত্যুর পর বড় খোলাসা !! 5

শেন ওয়ার্ন থাইল্যান্ডে মারা যান, যেখানে তিনি তার বন্ধুদের সাথে ছুটিতে গিয়েছিলেন। ওয়ার্ন থাইল্যান্ডে তার ভিলায় ছিলেন এবং সেখানে একটি কক্ষে সন্দেহজনক পরিস্থিতিতে মৃত অবস্থায় পাওয়া যায়। ওয়ার্নের মৃত্যুর খবরে নাড়া দেয় গোটা বিশ্ব এবং ক্রিকেট ভক্তদের। অস্ট্রেলিয়ান কিংবদন্তির ১৪৫ টেস্ট ম্যাচে ৭০৮ উইকেট এবং ১৯৪টি ওয়ানডেতে ২৯৩ উইকেট রয়েছে।

Read More: ৩ জন ফিনিশার যারা ভারতীয় দলে সুযোগ পেলে ঝড় তুলতে পারেন বলে মনে করা হচ্ছে !!

Leave a comment

Your email address will not be published.