দেখুন : আবারও চুলের ভোল পালটে দিলেন মহেন্দ্র সিং ধোনি, নয়া হেয়ারস্টাইলে ভক্তদের হৃদয় জিতে নিলেন 1

ভারতীয় দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ক্রিকেটের মাঠ থেকে দূরে থাকলেও তিনি সবসময়ই শিরোনামে থাকেন। এখন মাহি আবার তার হেয়ারস্টাইল বদলেছেন। ধোনির ভক্তরা তাঁর নতুন লুকটিকে খুব পছন্দ করছেন এবং ভক্তরাও তাঁর লুককে আলাদা আলাদা নাম দিচ্ছেন। ধোনি তার চেহারা সম্পর্কে অনেক পরিবর্তন করতে থাকে।ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ফ্যান ফলোয়িং অসাধারণ। এখন সম্প্রতি মহেন্দ্র আবার চেষ্টা করেছেন ভিন্ন চুলের স্টাইল। শুধু তাই নয়, এবার দাড়ির চেহারাও বদলেছেন ধোনি। এই নতুন হেয়ারস্টাইল ধোনিকে দিয়েছেন আলিম খান, যিনি একজন জনপ্রিয় হেয়ার স্টাইলিস্ট। ধোনির চুলের স্টাইলের পাশাপাশি তার দাড়িকেও নতুন রূপ দেওয়া হয়েছে। আলিম খান তার সঙ্গে মাহির ছবিও টুইট করেছেন।

View this post on Instagram

A post shared by Aalim Hakim (@aalimhakim)

২০০৪ সালে যখন ধোনি আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেন, তখন তার চুল অনেক লম্বা ছিল এবং সে চুলে সোনালি রঙ ব্যবহার করত। তাকে অনেক দিন ধরে এই গোল্ডেন স্ট্রিক্স হেয়ারস্টাইলে দেখা গিয়েছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে, ২০০৭ সালে, ধোনি পুরোপুরি তাঁর চুলের স্টাইল পরিবর্তন করেছিলেন। সোনালী ধারার বদলে ধোনি কালো চুল পছন্দ করতে শুরু করেন। তাঁর এই স্টাইলটিও খুব বিখ্যাত হয়ে ওঠে। বিশ্বকাপ জয়ের পরে ধোনির এই নতুন চেহারাটি ২০১১ সালে ভক্তদের অবাক করেছিল। ধোনি লম্বা কালো চুল বদলে টাক চেহারা গ্রহণ করেছিলেন। ভক্তরাও তার এই চেহারাটি খুব পছন্দ করেছেন এবং তারাও মাহির এই চেহারাটির প্রশংসা করেছেন।

দেখুন : আবারও চুলের ভোল পালটে দিলেন মহেন্দ্র সিং ধোনি, নয়া হেয়ারস্টাইলে ভক্তদের হৃদয় জিতে নিলেন 2

প্রতিবারের মতো, ধোনির পরবর্তী নতুন চেহারাও ছিল কল্পনার বাইরে। এবার ধোনি মোহক লুক অবলম্বন করলেন। ২০১৩ সালে আইপিএল ম্যাচের সময় ধোনিকে এই নতুন রূপে দেখা গিয়েছিল। তার চুল নিয়ে অনেক পরীক্ষা -নিরীক্ষা করার পর, যখন ধোনি লবণ এবং মরিচের চেহারা অবলম্বন করলেন, তখন মানুষ প্রতিবারের মতো বেশ অবাক হয়েছিল। তবে সময়ের সাথে সাথে মাহির এই নতুন স্টাইলটিও মানুষের হৃদয়ে স্থান পেয়েছে। যখন ধোনির জীবনের উপর ভিত্তি করে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিটি প্রকাশিত হয়, তখন তাকেও এটির প্রচার করতে দেখা যায়। ছবির প্রমোশন টিমও তাকে এতে ব্যস্ত রেখেছিল। তারপরে তার চুলের স্টাইলও বদলে গেল। অনেকদিন ধোনিকে সরল চেহারায় দেখা গিয়েছিল। এই সময়ে, তিনি চুলগুলি রঙ করেছিলেন এবং একটি সাধারণ কাটা রাখেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *