দেখুন : ফাইনালে বোলিং করতে গিয়ে বড়সড় অপরাধ করে বসলেন জসপ্রিত বুমরাহ, পাবেন কঠিন শাস্তি 1

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লুটিসি) ফাইনাল ম্যাচটি সাউদাম্পটনে খেলা হচ্ছে। ম্যাচের পঞ্চম দিন বৃষ্টির কারণে ম্যাচটি এক ঘন্টা দেরিতে শুরু হয়েছিল। ম্যাচের পঞ্চম দিনে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ ভুল জার্সি পরে মাঠে নেমেছিলেন। পঞ্চম দিনের প্রথম ওভার বুমরাহ করেছিল, তবে প্রথম ওভার বোলিংয়ের পরেই বুমরাহকে মাঠ থেকে ফিরতে হয়েছিল। আসলে, আগে জার্সি পরে বেরিয়ে আসা বুমরাহ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জার্সি ছিল না।

India Vs New Zealand Day 5: Jasprit Bumrah से हुई बड़ी चूक, गलत जर्सी पहनकर  करने लगे गेंदबाजी, फिर… - India vs new zealand day jasprit bumrah wear  normal indian jersey instead

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জার্সির পাশে এমপিএল লোগো রয়েছে, আর আইসিসি ডাব্লুটিসি ফাইনাল ২০২১ লোগো সামনে রয়েছে। ম্যাচের পঞ্চম দিনে সাউদাম্পটনে আবহাওয়া পরিষ্কার ছিল, যদিও পঞ্চম দিন শুরুর প্রায় আধা ঘন্টা আগে বৃষ্টি হয়েছিল, যার কারণে খেলাটি এক ঘন্টা দেরিতে শুরু হয়েছিল। এর আগে পঞ্চম দিনে ৯৮ ওভার খেলতে হয়েছিল, তবে এক ঘন্টা দেরির কারণে ওভারের সংখ্যা হ্রাস পেয়ে ৯১ করা হয়েছে। ম্যাচটি নিয়ে কথা বলতে গেলে ভারতীয় দল টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়ে প্রথম ইনিংসে ২১৭ রানে নেমে পড়ে।

jasprit bumrah  twitter

জবাবে নিউজিল্যান্ড এই খবর লেখা অবধি প্রথম ইনিংসে পাঁচ উইকেটে ১৪৭ রান করেছে। প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের হয়ে কাইল জেমিসন পাঁচ উইকেট নিয়েছিলেন। এই ঐতিহাসিক টেস্ট ম্যাচে বুমরাহ এখনও বোলিংয়ে পুরোদমে দেখা যায়নি। বুমরাহ এখনও একটি উইকেট নিতে পারেনি। সাউদাম্পটনে বৃষ্টির কারণে প্রথম এবং চতুর্থ দিনের খেলা বাতিল করা হয়েছে। ফলাফলটি যদি ম্যাচের পঞ্চম দিনে না আসে, তবে ম্যাচটি রিজার্ভ ডেতে অর্থাৎ ২৩ জুন অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published.