শুভমান-সারার সম্পর্কে নয়া মোড়, জেনে মাথায় হাত মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকারের !! 1

প্রায়ই ভারতীয় ক্রিকেট দলের ওপেনার শুভমান গিল এবং মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকারের মেয়ে সারা তেন্ডুলকারের প্রেমের সম্পর্কের খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এই দুজনের সম্পর্কের মধ্যেই আরও একটি খবর বেরিয়ে আসছে। শোনা যাচ্ছে, সারা তেন্ডুলকার এবং শুভমান গিল একে অপরকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আনফলো করেছেন।

এখন এমন পরিস্থিতিতে এই দুজনের সম্পর্ক বাদ দিয়ে ব্রেকআপের আলোচনা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সারা তেন্ডুলকার শুভমান গিল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আনফলো করেছেন, তবে শুভমানের বোন শাহনীল গিলও তার ফলোয়ারের তালিকায় রয়েছেন।

কবে থেকে দু’জনের মধ্যে সম্পর্ক নিয়ে আলোচনা?

শুভমান-সারার সম্পর্কে নয়া মোড়, জেনে মাথায় হাত মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকারের !! 2

২০১৯ সালের আইপিএল চলাকালীন শুভমান গিল এবং সারা তেন্ডুলকারের মধ্যে সম্পর্কের খবর ছড়িয়ে পড়ে। এই ৩ বছরে এই দুজনকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক মজার ও ভালোবাসার পোস্টও প্রকাশিত হয়েছে। তবে এই ক্ষেত্রে কোন পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি।

শুভমান গিল ২০১৯ আইপিএলের পর একটি রেঞ্জ রোভার গাড়িটি কিনেছিলেন। এর ছবি তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন। যা নিয়ে সারা টেন্ডুলকারের একটি মন্তব্য বেশ ভাইরাল হয়ে যায়। শুভমান গিলকে তার নতুন গাড়িতে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সারা টেন্ডুলকার একটি হার্ট ইমোজিও পোস্ট করেছিলেন। যার উত্তর শুভমান গিল দিয়েছিলেন ধন্যবাদ সহ একটি ইমোজি পোস্ট করে।

শুভমান-সারার সম্পর্কে নয়া মোড়, জেনে মাথায় হাত মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকারের !! 3

ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার এই পোস্টের একটি মজার উত্তর ছিল, যা সবাইকে সম্পূর্ণরূপে বিশ্বাস করা যে শুভমান গিল এবং সারা তেন্ডুলকার একে অপরের সম্পর্কে জড়িয়ে পড়েছেন। গিলকে উত্তর দিয়ে হার্দিক পান্ডিয়া লেখেন, ‘সারার তরফ থেকে শুভমান গিলকে স্বাগতম’

Read More: Asia Cup 2022: ৩ জন ভারতীয় ক্রিকেটার যারা এই বছর এশিয়া কাপে একটিও ম্যাচ খেলার সুযোগ পাবেন না !!

Leave a comment

Your email address will not be published.