ইংল্যান্ড ব্যাটসম্যানদের নোংরা ট্রোল করলেন Sanjana Ganesan, ভিডিও'তে দেখুন কী বললেন বুমরাহ-পত্নী 1

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে প্রথম ওয়ানডে চলাকালীন, ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ তার বল দিয়ে ব্রিটিশদের কোমর ভেঙে দেন। সেই সময় মাঠের বাইরে তার স্ত্রী সঞ্জনা গণেশন (Sanjana Ganesan) ইংরেজ ব্যাটসম্যানদের ট্রল করতে কম কসরত রাখেননি। এখন তার একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে তাকে ইংলিশ ব্যাটসম্যানদের শূন্য রানে আউট হওয়া উপভোগ করতে দেখা যায়। এই ম্যাচে, ভারতীয় দল ১০ উইকেটে জেতে। এর পাশাপাশি কেরিয়ার সেরা পারফরম্যান্সের জন্য প্লেয়ার অফ দ্য ম্যাচ নির্বাচিত হন। তার জন্য ইংল্যান্ড ব্যাটসম্যানদের ট্রোল করেন সঞ্জনা।

দেখে নিন সেই ভিডিও:

ব্যাট হাতে ছন্দে ছিলেন রোহিত

ইংল্যান্ড ব্যাটসম্যানদের নোংরা ট্রোল করলেন Sanjana Ganesan, ভিডিও'তে দেখুন কী বললেন বুমরাহ-পত্নী 2

এই ম্যাচে ক্যাপ্টেন রোহিত শর্মা (অপরাজিত ৭৬) এবং জাসপ্রিত বুমরাহ (৬/১৯) দুর্দান্ত পারফরমেন্সের ওপর ভর করে ওভালে ইংল্যান্ডকে ১০ উইকেটে হারিয়ে তিন ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে ভারত। ইংল্যান্ডের ১১০ রানের জবাবে ভারতীয় দল ১৮.৪ ওভারে লক্ষ্য অর্জন করে। লক্ষ্য তাড়া করতে গিয়ে, ওপেনার অধিনায়ক রোহিত শর্মা এবং শিখর ধাওয়ান দুর্দান্ত ব্যাটিং করে দলকে সহজ জয় এনে দেওয়ার কারণে ভারত দুর্দান্ত শুরু করে।

দুই ব্যাটসম্যানই ইংলিশ বোলারদের উপর আধিপত্য বিস্তার করে চার ও ছক্কায় ভারতের স্কোর বিনা উইকেটে রানটা তুলে নেয়। ১৭তম ওভারে কারসের বলে ছক্কা মেরে ৪৯ বলে তার ফিফটি পূর্ণ করেন অধিনায়ক রোহিত। এর পরও একটি চার ও একটি ছক্কা মারেন তিনি। ভারত ইংল্যান্ডকে ১০ উইকেটে পরাজিত করে তিন ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে যায়। ক্যাপ্টেন রোহিত ৫৮ বলে ৬টি চার ও পাঁচটি ছক্কার সাহায্যে ৭৬ রানে অপরাজিত থাকেন এবং শিখর ৫৪ বলে চারটি চারের সাহায্যে ৩১ রানে অপরাজিত থাকেন।

Leave a comment

Your email address will not be published.