এখনও ইংল্যান্ডে পরীক্ষিত নন রোহিত শর্মা, তারকা ওপেনারের দূর্বলতা প্রকাশ্যে আনলেন রমিজ রাজা 1

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ও ভাষ্যকার রমিজ রাজা ভারতের ওপেনার রোহিত শর্মার প্রশংসা করেছেন। তিনি বলেছিলেন যে তিনি তাকে ব্যাট করে দেখার উপভোগ করেন। এর সাথে তিনি বলেছিলেন যে টেস্ট ক্রিকেটে রোহিত শর্মা এখনও পুরোপুরি বেরিয়ে আসেননি। সাদা বলের ফর্ম্যাটে ভারতীয় দলের সহ অধিনায়ক রোহিত শর্মা বিদেশে দুর্দান্ত পারফর্ম করার দুর্দান্ত সুযোগ পেয়েছেন। ইংল্যান্ড সফরে ভারতকে ছয়টি টেস্ট ম্যাচ খেলতে হবে। এর মধ্যে রয়েছে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ।

ICC World Test Championship: How has Rohit Sharma fared? | NewsBytes

ইংল্যান্ডে প্রথমবারের মতো টেস্ট ম্যাচে ভারতের হয়ে ইনিংসটি খুলতে পারেন ৩৪ বছর বয়সী এই খেলোয়াড়। ১৮ জুন থেকে সাউদাম্পটনে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে ভারত নিউজিল্যান্ডের সাথে লড়াই করবে। ইংল্যান্ডের কন্ডিশনে রোহিতের পক্ষে ভাল করা চ্যালেঞ্জ হবে। ইন্ডিয়া টিভিকে দেওয়া এক সাক্ষাত্কারে রমিজ রাজা বলেছিলেন যে, “ইংল্যান্ডের বোলারদের পক্ষে অনুকূল পরিস্থিতিতে রোহিত শর্মাকে ক্রিজে সময় কাটাতে হবে এবং সংযম প্রদর্শন করতে হবে। রোহিত একজন ম্যাচ বিজয়ী। তিনি আমার প্রিয় খেলোয়াড়, এখন খুব কম লোকই রয়েছেন যারা তাঁকে ব্যাট দেখে উপভোগ করেন। ডিভন কনওয়ে সম্প্রতি ডাবল সেঞ্চুরি করেছিলেন তবে কেউই তাকে ব্যাট করতে অর্থ ব্যয় করতে চায় না।”এখনও ইংল্যান্ডে পরীক্ষিত নন রোহিত শর্মা, তারকা ওপেনারের দূর্বলতা প্রকাশ্যে আনলেন রমিজ রাজা 2

 

তিনি আরও বলেছিলেন, “অন্যদিকে রোহিতকে খেলতে দেখলে দুর্দান্ত লাগে। একবার স্থির হয়ে গেলে তিনি রেকর্ড ইনিংস খেলেন। নতুন বলের বিপরীতে তার পাদদেশটি কিছুটা উন্নত করা দরকার। ইংরেজ অবস্থায় আপনার সরবরাহ করা কঠিন হবে। এটি তার জন্য চ্যালেঞ্জ হবে।” ইংল্যান্ডে টেস্ট ক্রিকেটে এখনও সেঞ্চুরি করতে পারেননি রোহিত। প্রাক্তন পাকিস্তান অধিনায়ক মনে করেন, ভালো শুরুটা পুঁজি না করার কারণেই এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: রোহিত শর্মাকে অধিনায়কত্ব ছাড়তে চলেছেন বিরাট কোহলি 

Leave a comment

Your email address will not be published.