মাত্র ৩ শব্দের জবাবে চেন্নাই ও ধোনির সঙ্গে তার সম্পর্ক বুঝিয়ে দিলেন রবীন্দ্র জাদেজা !! 1

আগামী ২৩শে ডিসেম্বর কোচিতে আইপিএল ২০২৩ এর মিনি অকশন আয়োজিত হতে চলেছে তার আগেই আজ মিনি অকশনের আগে প্রত্যেক দলকে তাদের রিটেনশন লিস্ট এবং রিলিজ লিস্ট জমা দিতে হল বিসিসিআই এর কাছে। আইপিএলের মঞ্চে অন্যতম সফল ও সর্বাধিক জনপ্রিয় দল হলো ধোনির চেন্নাই সুপার কিংস, চেন্নাই সুপার কিংস দলের হয়ে এই বছর শেষবারের মতো দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে, মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দ্বিতীয় সর্বাধিক বার এই ট্রফি নিজেদের নামে করেছে চেন্নাই ফ্রাঞ্চাইজি, চার বার এই ট্রফি নিজেদের নামে করেছে চেন্নাই সুপার কিংস, প্রথমে শোনা যাচ্ছিল ২০২৩ বর্ষে চেন্নাই সুপার কিংস দলের হয়ে আর দেখা যাবে না রবীন্দ্র জাদেজাকে, অন্দরের সমস্যার জন্য তিনি ছাড়তে চাইছিলেন চেন্নাই সুপার কিংস দল।

সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত ফটো ডিলিট

মাত্র ৩ শব্দের জবাবে চেন্নাই ও ধোনির সঙ্গে তার সম্পর্ক বুঝিয়ে দিলেন রবীন্দ্র জাদেজা !! 2

গত বছর আইপিএল শুরুর আগেই অধিনায়ক পদ থেকে সরে গিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি, তার পরিবর্তে এই স্থানে দেখা গিয়েছিল রবীন্দ্র জাদেজাকে, কিন্তু আইপিএলে মঞ্চে ভালো অধিনায়কত্ব করতে ব্যর্থ হয়েছেন জাড্ডু , তার ফলে টুর্নামেন্টের মাঝেই আবার ধোনির কাছে অধিনায়কত্ব দিয়ে দেন তিনি, কিন্তু আইপিএল শেষের দিকে চোট পেয়ে রীতি মতন আইপিএল থেকেই ছিটকে যান ভারতীয় এই অলরাউন্ডার, তবে তারপর থেকে শুরু হয় জাদেজার সঙ্গে চেন্নাই সুপার কিংসের দুরত্ব। আইপিএল শেষ হতে না হতেই, তিনি তার সোশ্যাল মিডিয়া থেকে চেন্নাই সুপার কিংসের সমস্ত ছবি ডিলিট করে দেন। যার ফলে বোঝাই যাচ্ছিল তিনি চেন্নাই সুপার কিংসের ম্যানেজমেন্ট এর উপর ক্ষুব্ধ।

সপ্তম স্থানে ব্যাটিং করার জন্য সেরা ব্যাটসম্যান

মাত্র ৩ শব্দের জবাবে চেন্নাই ও ধোনির সঙ্গে তার সম্পর্ক বুঝিয়ে দিলেন রবীন্দ্র জাদেজা !! 3

কিছুদিন আগেই মহেন্দ্র সিং ধোনি  চেন্নাই সুপার কিংস ও জাদেজা কে নিয়ে মন্তব্য করে মহেন্দ্র সিং ধোনি উল্লেখ করেন, “চেন্নাই সুপার কিংস দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার এবং সপ্তম স্থানে ব্যাটিং করার জন্য সেরা ব্যাটসম্যান হলেন রবীন্দ্র জাদেজা।” ধোনির এই কথা বলার পরেই মনে হয়েছিল চেন্নাইতে আবার ফিরে আসতে পারেন জাদেজা। কিন্তু সব ভুল বোঝাবুঝি মিটিয়ে আবার চেন্নাই দলে ফিরে আসলেন জাদেজা, গত বছর ১৬ কোটি টাকা পেয়েছিলেন এই কিংবদন্তি, এ বছর আবার দলে ফিরে আসলেন তিনি।

আইপিএলের মঞ্চে রবীন্দ্র জাদেজা

মাত্র ৩ শব্দের জবাবে চেন্নাই ও ধোনির সঙ্গে তার সম্পর্ক বুঝিয়ে দিলেন রবীন্দ্র জাদেজা !! 4

২০০৮ সাল থেকে খেলে আসছেন আইপিএল ইতিমধ্যে ২১০ টি ম্যাচ তিনি খেলে ফেলেছেন করেছেন ২৬ গড়ে ২৫০২ রান এবং উইকেট নিয়েছেন ১৩২ টি. তিনি আইপিএলের অন্যতম সফল অলরাউন্ডার, শুধু আইপিএলেই নয় তিনি ভারতীয় দলের সেরা অলরাউন্ডার, তবে গত বছর রবীন্দ্র জাদেজা চেন্নাইয়ের হয়ে আশানুরূপ পারফরম্যান্স দেখাতে ব্যর্থ হয়েছিলেন, গত বছর তিনি ১০ টি ম্যাচে কেবলমাত্র ১১৬ রানই  বানাতে সক্ষম হয়েছিলেন এবং বল হাতেও তিনি বেশি উইকেট নিতে পারেননি ৭.৫২ ইকোনমিতে তিনি মাত্র পাঁচটি উইকেট নিতেই সক্ষম হয়েছিলেন। দলে ফিরে এসেই ধোনি ও তার ফটো টুইটারে শেয়ার করে ‘সবকিছু ঠিকঠাক’ লিখে পোস্ট করেছেন

Leave a comment

Your email address will not be published.