ভিডিও: জাতীয় দলে রোহিত শর্মা দিচ্ছেন না সুযোগ, তো পাড়ার ক্রিকেটে নজর কাড়লেন রবিচন্দ্রন অশ্বিন !! 1

এশিয়া কাপ ২০২২ থেকে ভারতীয় ক্রিকেট দলের বাজে পারফরম্যান্স অব্যাহত রয়েছে। দুর্বল বোলিংয়ের কারণে অস্ট্রেলিয়ার (IND vs AUS) বিপক্ষেও প্রথম ম্যাচে হেরেছে ভারত। আপনাদের জানিয়ে দেওয়া যাক যে বোলিংকে শক্তিশালী করার জন্য, ভারতের অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে (Ravichandran Ashwin) টি-২০ বিশ্বকাপের জন্য নির্বাচিত করা হয়েছে এবং বর্তমানে চলমান অস্ট্রেলিয়া সিরিজের জন্যও তিনি উপলব্ধ রয়েছে।

রাস্তার ক্রিকেটে অশ্বিন

ভিডিও: জাতীয় দলে রোহিত শর্মা দিচ্ছেন না সুযোগ, তো পাড়ার ক্রিকেটে নজর কাড়লেন রবিচন্দ্রন অশ্বিন !! 2

আজ আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অশ্বিন (Ravichandran Ashwin)। ভারতীয় ক্রিকেট দলের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে রাস্তায় ক্রিকেট খেলতে দেখা গেছে।

রবিচন্দ্রন অশ্বিন দলের সবচেয়ে অভিজ্ঞ বোলার যিনি বর্তমানে তার ক্রিকেট ক্যারিয়ার উপভোগ করছেন। আপনাকে জানিয়ে রাখি যে রবিচন্দ্রন অশ্বিন ইনস্টাগ্রামের মাধ্যমে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে তরুণদের সাথে সময় কাটাতে এবং ক্রিকেট খেলতে দেখা যায়। ভিডিওটির ক্যাপশন দিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন, “লোকাল  ক্রিকেটকে কেউ হারাতে পারবে না।”

ভারতীয় দলের ওপর আরও চাপ বাড়বে

ভিডিও: জাতীয় দলে রোহিত শর্মা দিচ্ছেন না সুযোগ, তো পাড়ার ক্রিকেটে নজর কাড়লেন রবিচন্দ্রন অশ্বিন !! 3

রবিচন্দ্রন অশ্বিন ২০ সেপ্টেম্বর মোহালিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে অংশ নেননি, যেখানে ভারত ম্যাচটি চার উইকেটে হেরেছিল। ১-০ ব্যবধানে এগিয়ে থাকার পর অস্ট্রেলিয়ার মনোবল বেড়েছে, অন্যদিকে ভারতীয় দল এখন আরও চাপে থাকবে। আগামী দুই ম্যাচের টি-টোয়েন্টি জিতলেই ভারত এই সিরিজ জিততে পারে, তবে জয়ের কথা এখনই বলা যাচ্ছে না।

এখন দেখার বিষয় ২৩শে সেপ্টেম্বর নাগপুরে অনুষ্ঠিতব্য দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভারত তাদের বোলিং আক্রমণকে শক্তিশালী করতে প্লেয়িং ইলেভেনে অশ্বিনকে দেখা যাবে কি না এবং ভারতের ব্যাটিং আবার ফ্লপ হলে অস্ট্রেলিয়ার বিপক্ষে এই সিরিজ হারতে হতে পারে ভারতকে। পাশাপাশি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের জয়ের পথ আরও কঠিন হয়ে উঠবে।

Read More: ভুবনেশ্বর কুমারের সমর্থনে পাশে দাঁড়ালেন স্ত্রী নুপুর, সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের নিলেন ক্লাস !!

টি-২০ বিশ্বকাপে ভারতের দল

রোহিত শর্মা (C), কেএল রাহুল (VC), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (WK), দিনেশ কার্তিক (WK), হার্দিক পান্ডিয়া, আর অশ্বিন, ওয়াই চাহাল, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার হর্ষল প্যাটেল, আরশদীপ সিং

স্ট্যান্ডবাই প্লেয়ার – মোহাম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার

Leave a comment

Your email address will not be published.