"খবরের শিরোনামে আসার জন্য এই সব করছে", ঋষভ-উর্বশীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন শুভমান গিল !! 1

ভারতীয় দলের ওপেনার শুভমান গিল (Shubman Gill) এই মুহূর্তে রয়েছেন নিউজিল্যান্ডে। জাতীয় দলের স্কোয়াডের সাথে সীমিত ওভারের ম্যাচ খেলতে গিয়েছেন তিনি। তবে কিউইদের দেশে যাওয়ার আগে একটি টিভি শো’তে সাক্ষাৎকার দিয়েছিলেন তিনি। ভালো লাগা, মন্দ লাগা, শুভমানের বেড়ে ওঠা, ক্রিকেট কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, একাধিক বিষয় উঠে আসে পাঞ্জাবি ভাষার সেই টিভি শো’তে। সঞ্চালিকার প্রশ্নের উত্তরে শুবমান জানান কি করে তাঁর দাদু তাঁকে প্রথম ব্যাট বানিয়ে দিয়েছিলেন। কথায় কথায় উঠে আসে জাতীয় দলের সতীর্থদের কথা। ওঠে ঋষভ পন্থের কথা। আর শুবমান’কে সামনে পেয়ে সঞ্চালিকা তাঁকে জিজ্ঞেস করে বসেন “ঋষভ পন্থ’কি আদতে পছন্দ করেন অভিনেত্রী উর্বশী রাউতেলা’কে?” প্রশ্ন শুনে একটুও ঘাবড়ান নি শুভমান (Shubman Gill)। স্ট্রেট ব্যাটে খেলার মত হাসিমুখে উত্তর দিয়েছেন। আর তাঁর উত্তর শুনে তা বেশ পছন্দ করছেন নেটিজেন’রা। সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে শুভমানের উত্তর।

পন্থ বনাম উর্বশী, ধরি মাছ না ছুঁই পানি-

Urvashi and Rishabh | image: twitter

সরাসরি না হলেও আকারে ইঙ্গিতে ঋষভ পন্থ’কে (Rishabh Pant) নিয়ে হামেশা’ই নানান মন্তব্য করেন অভিনেত্রী। আর তা নিয়ে মাঝেমধ্যেই অস্বস্তি’তে পড়তে হয় উইকেটরক্ষক ব্যাটার’কে। এক সাক্ষাৎকারে একজন ক্রিকেটারের ব্যাপারে বেশ কিছু কথা বলেছিলেন উর্বশী (Urvashi Rautela)। ঋষভের নাম না জানালেও RP বলে তাঁকে উল্লেখ করেন বলিউড অভিনেত্রী। তিতিবিরক্ত ঋষভ’কে “মেরা পিছা ছোড় বহন” লিখে পোস্ট করতেও দেখা যায়। সেই ইন্সটাগ্রাম পোস্টেও কারও নাম ছিলো না। তবে দুইয়ে দুইয়ে চার করে নিতে কোনো সমস্যা হয় নি উৎসাহী ভক্তদের। সদ্যসমাপ্ত টি-২০ বিশ্বকাপেও বেশ কয়েকবার গ্যালারি থেকে উর্বশী উর্বশী চিৎকার করে বিব্রত করা হয় ভারতের তরুণ উইকেটরক্ষক ব্যাটার’কে। শেষমেশ থাকতে না পেরে একজন’কে পন্থ বলেই বসেন, “তুই যা ওর কাছে।” সেই ভিডিও ভাইরাল হয়েছিলো সোশ্যাল মিডিয়ায়, এবার গিল জানালেন পন্থের মনের কথা।

কি বললেন শুভমান

Shubhman Gill | image: twitter

পাঞ্জাবি টেলিভিশন চ্যানেলের শো’তে সঞ্চালিকা শুভমান’কে জিজ্ঞাসা করেন, “আচ্ছা! আজকাল ঋষভ পন্থের সাথে এক অভিনেত্রী’কে জড়িয়ে বেশ কিছু খবর শোনা যায়, তা তোমরা দলেও কি ওকে এই নিয়ে রাগাও?” উত্তরে হাসিমুখে পাঞ্জাবিতেই জবাব দেন শুবমান। বলেন, “আমার মনে হয় না ঋষভের তরফ থেকে এইসবে বিন্দুমাত্র আগ্রহ আছে। যে অভিনেত্রী এইসব বলে বেড়াচ্ছেন, আমি মনে করি তিনি চাইছেন লোক তাঁকে খানিক এইসব কথা বলে টিজ করুক।” লাইমলাইটে থাকতেই বারবার ক্রিকেটারের দিকে ইঙ্গিত করেন অভিনেত্রী? গুজরাত টাইটান্সের হয়ে আইপিএল জয়ী শুভমানের (Shubman Gill) কথা থেকে মনে হচ্ছে তাই।

শুনে নিন টিভি শো’তে শুভমানের বক্তব্য-

কেরিয়ারে সাফল্যের দিকে গিল-

Shubman gill | image: twitter

টেস্ট এবং একদিনের ক্রিকেটে ইতিমধ্যে ভারতের জাতীয় দলের হয়ে খেলেছেন শুভমান (Shubman Gill)। ১১ টি টেস্টে করেছেন ৫৭৯ রান। রয়েছে ৪ টি অর্ধশতক। এছাড়াও তাঁর টেস্ট ব্যাটিং গড় ৩০.৪৭। একদিনের দলের হয়েও বেশ সাফল্য পেয়েছেন তিনি। ১২ টি একদিনের ম্যাচে এখনও অব্দি ৫৭৯ রান এসেছে তাঁর ব্যাট থেকে। করেছেন ৩ টি অর্ধশতক এবং ১ টি শতরান। একদিনের ম্যাচে তাঁর গড় ৫৭.৯। এখনও টি-২০ দলের জার্সি পান নি তিনি। তবে আশা করা হচ্ছে নিউজিল্যান্ড সফরে নিয়মিত দুই ওপেনার রোহিত শর্মা এবং কে এল রাহুলের অবর্তমানে টি-২০ অভিষেক হতে চলেছে অনুর্দ্ধ-১৯ বিশ্বকাপ জয়ী শুবমানের। খেলার মাঠের বাইরে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও খবরের শিরোনামে থাকেন তিনি। এর আগে শচীন তেন্ডুলকর কন্যা সারা তেন্ডুলকর’কে (Sara Tendulkar) তিনি ডেট করছিলেন বলা শোনা যাচ্ছিলো। বর্তমানে তাঁর নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে। শুবমান আর সারা আলি খান কি ‘ডেট’ করছেন? প্রশ্নের উত্তরে এই এক টিভি শো’তেই শুবমান হেঁয়ালি করে বলেছেন, “মে  বি।”

Read More: IND vs NZ: ঋষভ পান্থ নয় এই দুর্দান্ত তরুণ ওপেনার করবেন KL রাহুলের জায়গায় রিপ্লেস !!

Leave a comment

Your email address will not be published.