IND vs NZ: ঋষভ পান্থ নয় এই দুর্দান্ত তরুণ ওপেনার করবেন KL রাহুলের জায়গায় রিপ্লেস !! 1

বিগত ২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপের আগে থেকেই চর্চায় ছিলেন লোকেশ রাহুল, আইপিএল ২০২২ এ তিনি ছিলেন  দ্বিতীয় সর্বোচ্চ রান স্কোরার, আইপিএল কাটতে না কাটতেই চোট পেয়ে দলের বাইরে চলে যান রাহুল, সুযোগ পান জিম্বাবুয়ের বিপক্ষে, কিন্তু সুযোগ কাজে লাগাতে পারেননি রাহুল, তবুও ভারতীয় সিলেকশন কমিটি ও কোচিং স্টাফরা রাহুলের উপর ভরসা রেখেছিল, তাকে সুযোগ দেওয়া হয় এশিয়া কাপে, তবে তিনি সেখানেও ছন্দ খুঁজে পাননি, ঘরের মাটিতে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনি ছন্দ ফিরে পান এবং দেশবাসী তার প্রতি আস্থা রেখেছিল। কিন্তু বিশ্বকাপে রাহুল আবার ছন্দ হারিয়ে ফেলেন।

বিশ্বকাপে ব্যর্থ কে এল রাহুল

IND vs NZ: ঋষভ পান্থ নয় এই দুর্দান্ত তরুণ ওপেনার করবেন KL রাহুলের জায়গায় রিপ্লেস !! 2

ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের ১০ উইকেটে পরাজয় মানতে পারেনি ভারতীয় সমর্থকেরা, বড় ম্যাচে আবার ফ্লপ হন রাহুল, এই গুরুত্বপূর্ণ ম্যাচে তিনি মাত্র ৫ রান করেই প্যাভিলিয়নে ফিরে যান তিনি। বিশ্বকাপের প্রথম তিন ম্যাচেই একেবারেই রান করতে ব্যর্থ ছিলেন রাহুল, বাংলাদেশ এবং জিম্বাবুয়ের বিরুদ্ধে ফর্মে ফিরে আসলেও কাজের সময় তিনি ছিলেন ফ্লপ। লোকেশ রাহুল এই বিশ্বকাপে খুবই খারাপ পারফরমেন্স দেখিয়েছেন কেবলমাত্র ১৩৩ রান করেছিলেন ৬ ইনিংসে।

ঈশান কিষান একজন ভয়ডর হীন ব্যাটসম্যান

IND vs NZ: ঋষভ পান্থ নয় এই দুর্দান্ত তরুণ ওপেনার করবেন KL রাহুলের জায়গায় রিপ্লেস !! 3

দলে তার পরিবর্তন চাইছেন অনেক ক্রিকেট প্রেমী ও প্রাক্তন ক্রিকেটাররা, তার পরিবর্তন হিসাবে ঈশান কিষানকে বেছে নেওয়ার আর্জি জানিয়েছে প্রায় সকলেই, ঈশান কিষান একজন ভয়ডর হীন ব্যাটসম্যান, যেকোনো বোলারকে তিনি সহজেই ছক্কা মারার ক্ষমতা রাখেন, তিনি পাওয়ার প্লে তে নিজের শর্ট খেলার সুযোগ ও পাবেন যা দলের পক্ষে হবে উপযোগী, ইতিমধ্যে ঈশান কিষান ভারতের হয়ে ৮টি একদিনের খেলায় ৩৩ গড়ে করেছেন ২৬৭ রান এবং টি টোয়েন্টি খেলায় ৩০ গড়ে ২০ ইনিংসে করেছেন ৫৭৯ রান।

Leave a comment

Your email address will not be published.