PAK vs ENG: "পাকিস্তানে টয়লেটে যেতে ভয় লাগে", পাকিস্তানের মুখোশ টেনে খুলে দিলেন ইংল্যান্ড দলের খেলোয়াড় !! 1

PAK vs ENG: পাকিস্তান সফরে ইংল্যান্ড দল। পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যে ৭ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হচ্ছে। এই সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয় করাচিতে। যেখানে নিজেদের ঘরের মাঠে ৬ উইকেটে হারের স্বাদ নিতে হয়েছে পাকিস্তান দলকে। একই সময়ে, এই ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা ইংল্যান্ডের মিডল অর্ডার ব্যাটসম্যান হ্যারি ব্রুক তার একটি বক্তব্যের জন্য শিরোনামে রয়েছেন। তাঁর এই বক্তব্যের পর আর সহজে হাসি থামবে না।

হ্যারি ব্রুক একটি চাঞ্চল্যকর ঘটনা জানান

PAK vs ENG: "পাকিস্তানে টয়লেটে যেতে ভয় লাগে", পাকিস্তানের মুখোশ টেনে খুলে দিলেন ইংল্যান্ড দলের খেলোয়াড় !! 2

২০ সেপ্টেম্বর খেলা পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হ্যারি ব্রুক ইংল্যান্ডের ইনিংস স্পর্শ করার সময় ১৬৮ স্ট্রাইক রেটে ব্যাট করার সময় ২৫ বলে অপরাজিত ৪২ রান করেন। এই সময় তার ব্যাট থেকে আসে ৭টি চার। একই সঙ্গে এই ইনিংস নিয়ে তার বক্তব্য নিয়েও চলছে তুমুল আলোচনা। হ্যারি ব্রুক এক বিবৃতিতে বলেছেন, “যখনই আমি টয়লেটে যাই, মনে হয় কেউ আমাকে অনুসরণ করছে বা আমার পিছনে দাঁড়িয়ে আছে। আমি আগে কখনও এই ধরনের অভিজ্ঞতা বা অনুভূতি পাইনি।”

পাকিস্তানকে মিথ্যুক বলেছেন ইংল্যান্ডের প্রাক্তন খেলোয়াড়

পাকিস্তানে ক্রিকেট খেলা সবসময় কোন দলের জন্যই বিপদমুক্ত নয়। ২০০৯ সাল থেকে লঙ্কান খেলোয়াড়দের বাসে হামলার ঘটনা ঘটে। এরপর থেকে পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন চিহ্ন রয়ে গেছে। কিন্তু পিসিবি সম্পূর্ণ সুরক্ষার নিশ্চয়তা দেয়। যার কারণে সফরকারী দলের সঙ্গে তাকে বাড়তি নিরাপত্তা রাখতে হচ্ছে। খেলোয়াড়রা ঠিকমতো চলাফেরাও করতে পারছে না। যা নিয়ে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নাসের হুসেনও পাকিস্তানে ইংল্যান্ডের খেলোয়াড়দের আচরণ নিয়ে মন্তব্য করেছেন। তিনি বলেন, “পাকিস্তান ভ্রমণের জন্য একটি ভালো জায়গা। এটা লজ্জাজনক যে ইংল্যান্ডের খেলোয়াড়দের ঘোরাঘুরি করতে দেওয়া হচ্ছে এবং তাদের শুধুমাত্র নিরাপত্তার মধ্যে রাখা হচ্ছে।”

Read More: IND vs AUS: অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-২০ প্লেয়িং একাদশ দেখে বোধগম্য়ের বাইরে রোহিত শর্মা এই ৩ সিদ্ধান্ত !!

Leave a comment

Your email address will not be published.