এই অভিনব ভাবনায় নয়া জার্সি আত্মপ্রকাশ করল মুম্বই ইন্ডিয়ান্স 1

রোহিত শর্মার নেতৃত্বে মুম্বই ইন্ডিয়ানস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পরবর্তী মরশুমের জন্য নতুন জার্সি চালু করেছে, মহাবিশ্বের স্থাপত্যের পাঁচটি মূল উপাদান – পৃথিবী, জল, আগুন, বাতাস এবং আকাশকে নিয়ে। জার্সির বিষয়ে পাঁচ বারের চ্যাম্পিয়ন দলের মুখপাত্র বলেছেন যে মুম্বই ইন্ডিয়ানসরা প্রতিবছর একটি উত্তরাধিকার নিয়েছে, যা আমাদের মূল মূল্যবোধ এবং আদর্শের উপর ভিত্তি করে। আমাদের পাঁচটি আইপিএল শিরোনাম এই মানগুলির প্রতি আমাদের প্রতিশ্রুতি প্রতিফলিত করে।

তিনি বলেছিলেন যে আমরা এ বছর আমাদের জার্সির মাধ্যমে এটি দেখাতে সক্ষম হয়েছি। আগের মতো, নীল রঙের এই জার্সিতে সোনালি রঙের ব্যবহার বেশি। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা আগামী ৯ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে আইপিএলে তাদের প্রচার শুরু করবে। ম্যাচটি শুরু হবে আগামী ৯ এপ্রিল সন্ধ্যা সাড়ে সাতটায়। মুম্বই ইন্ডিয়ান্স তাদের শেষ লিগ ম্যাচটি দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলবে। এটিই হবে দুটি দলের শেষ লিগ ম্যাচ। ম্যাচটি বিকেল সাড়ে তিনটায় কলকাতার ইডেন গার্ডেনে শুরু হবে।

এই অভিনব ভাবনায় নয়া জার্সি আত্মপ্রকাশ করল মুম্বই ইন্ডিয়ান্স 2

আইপিএল ২০২১ মুম্বই ইন্ডিয়ান্সের পুরো দল : রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক, ইশান কিশান, সূর্যকুমার যাদব, ক্রিস লিন, সৌরভ তিওয়ারি, অনমলপ্রীত সিং, আদিত্য তারে, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, অনুকুল রায়, জয়ন্ত যাদব, জসপ্রীত বুমরাহ, ট্রেন্ট বোল্ট, ধবল কুলকার্নি, মহসিন খান, নাথান কুল্টার নীল, অ্যাডাম মিলনে, পীযূষ চাওলা, জেমস নিশাম, যুধবীর চরক, মেক্রো জেনেশন, অর্জুন তেন্ডুলকার।

Leave a comment

Your email address will not be published.