T20 World Cup: মুম্বইয়ের কোচ জয়বর্ধনের দাবি আইপিএলের এই বোলার টি-২০ বিশ্বকাপে ঘুম কেড়ে নেবেন সকলের 1

আইপিএল (IPL) বিশ্বের সবচেয়ে বেশি দেখা লিগ। এখানে খেলে অনেক ক্রিকেটারই নিজেদের কেরিয়ার গড়েছেন। শ্রীলঙ্কার সাবেক কিংবদন্তি ও মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বর্তমান প্রধান কোচ মাহেলা জয়বর্ধনে (Mahela Jayawardhane) বড় দাবি করেছেন। তিনি আইপিএলে খেলা একজন তারকা খেলোয়াড়ের নাম রেখেছেন, যিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে ধ্বংসযজ্ঞ চালাতে পারেন। মুম্বই ইন্ডিয়ান্সের প্রধান কোচ মাহেলা জয়াবর্ধনে শ্রীলঙ্কার লেগ-স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে এই মুহূর্তে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার হিসেবে বেছে নিয়েছেন এবং এটি অনেকের কাছে অবাক হতে পারে কিন্তু শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক মনে করেন হাসরাঙ্গা শ্রীলঙ্কার নেতৃত্ব দেবেন।

এই দাবি করলেন মাহেলা জয়াবর্ধনে

T20 World Cup: মুম্বইয়ের কোচ জয়বর্ধনের দাবি আইপিএলের এই বোলার টি-২০ বিশ্বকাপে ঘুম কেড়ে নেবেন সকলের 2

মঙ্গলবার মাহেলা জয়বর্ধনে বলেছেন, “আমার মনে হয় টি-টোয়েন্টি বিশ্বকাপে হাসরাঙ্গা একজন গুরুত্বপূর্ণ বোলার হতে চলেছে। বর্তমানে বিশ্ব ক্রিকেটের সেরা অলরাউন্ডারদের একজন তিনি।” তিনি আরও বলেছেন, “দুশমান্থা চামিরা অনেক দূর এগিয়েছে, আমি মনে করি বোলিং বিভাগ এই মুহূর্তে শ্রীলঙ্কার জন্য গুরুত্বপূর্ণ, তাই দুশামন্থা এবং ওয়ানিন্দু প্রধান কারণ। মহেশ থিকশানা চেন্নাইয়ের হয়ে খেলছেন এবং শ্রীলঙ্কার পক্ষে একজন দুর্দান্ত খেলোয়াড়, তাই এই তিনজন বোলার টুর্নামেন্টে শ্রীলঙ্কার জন্য গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে।”

শ্রীলঙ্কা দল ভালো করতে পারে

T20 World Cup: মুম্বইয়ের কোচ জয়বর্ধনের দাবি আইপিএলের এই বোলার টি-২০ বিশ্বকাপে ঘুম কেড়ে নেবেন সকলের 3

মাহেলা জয়বর্ধনে বলেছেন যে সামগ্রিকভাবে, কিছু খেলোয়াড়ের আইপিএলে ভাল করতে দেখে আমার মনে হয় অস্ট্রেলিয়ায় আমাদের খুব অভিজ্ঞ দল থাকবে। জয়াবর্ধনে বিশ্বাস করেন যে কুশল মেন্ডিস এবং দানুশকা গুনাথিলাকার প্রত্যাবর্তন দলকে শক্তি দেবে, যা অস্ট্রেলিয়ায় প্রতিপক্ষকে নামাতে সক্ষম। এই খেলোয়াড়দের ভরসাতেই জিততে পারে শ্রীলঙ্কা দল। মাহেলা জয়বর্ধনে আরও বলেন, “ভানুকা রাজাপাকসে এই অর্ডারের শীর্ষে আছেন। পথুম নিসাঙ্কা একজন দুর্দান্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের খেলোয়াড় এবং চরিত আসলাঙ্কাও মুগ্ধ, তাই আমি মনে করি আমাদের অনেক তরুণ খেলোয়াড়ের সাথে খুব আক্রমণাত্মক ব্যাটিং লাইন আপ রয়েছে। দ্বিতীয় বিশ্বকাপের অপেক্ষায় রয়েছি এবং তারা শ্রীলঙ্কার জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়।” শ্রীলঙ্কা ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া সফর করেছিল, মেলবোর্নে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতে এবং এসসিজিতে স্বাগতিকদের সুপার ওভারে নিয়ে যায়। তিনি আরও বলেছেন, “অস্ট্রেলিয়ায়, তারা ফেব্রুয়ারিতে কয়েকটি টি-টোয়েন্টি খেলেছিলেন এবং খুব ভাল করেছিলেন। আমি মনে করি তারা অবশ্যই প্রতিদ্বন্দ্বিতা করবে।”

Read More: টিম ইন্ডিয়াতে জায়গা করে নেবেন এই বিস্ফোরক ওপেনার, আইপিএলে চিন্তিত প্রতিপক্ষ বোলাররা

Leave a comment

Your email address will not be published.