Happy Birthday MS Dhoni: ক্যাপ্টেন কুল MS ধোনির জন্মদিনে ৪১ ফুটের কাটআউট বানিয়ে তাক লাগিয়ে দিলেন এক সমর্থক !! 1

ভারতীয় দলের (Team India) প্রাক্তন তারকা তথা প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) নিজের ৪১তম জন্মদিন পালন করবেন। আইপিএলে (IPL) চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়ক হিসেবে নিজের দলকে প্রচুর খেতাব এনে দিয়েছেন তিনি। যে কারণে চেন্নাইতে তার যথেষ্ট বেশি সমর্থক রয়েছে। সিএসকে অধিনায়ককে সেখানে থালা নামে ডাকা হয়ে থাকে। এই তারকা খেলোয়াড়ের জনপ্রিয় কতটা তা দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় তার জন্মদিনে।

ধোনির ৪১তম জন্মদিনের (Happy Birthday MS Dhoni) আগে অন্ধ্র প্রদেশের বিজয়ওয়াড়ায় ধোনি এক সমর্থক তার জন্য ৪১ ফুটের এক বিশাল কাটআউট তৈরি করেছেন। এই মুহূর্তে ধোনি আর তার স্ত্রী ইংল্যান্ডে রয়েছেন। গত ৪ জুলাই ধোনি এবং সাক্ষী নিজেদের বিবাহবার্ষিকীও সেখানেই পালন করেন। ধোনির সমর্থকদের এই তারকাকে নিয়ে পাগলামি দেখার মতো। ফলে ধোনির জন্মদিনে সমর্থকদের সেই উন্মাদনাও চোখে পড়ছে।

৪১তম জন্মদিনে দেখা যাবে ৪১ ফুটের কাটআউট

অন্ধ্র প্রদেশের বিজয়ওয়াড়ার বাসিন্দা এক ধোনি সমর্থক ৪১ ফুট উঁচু এক কাটআউট তৈরি করেছেন। ধোনির এই কাটআউটে ধোনিকে তার সিগনেচার শট হেলিকপ্টার শট খেলতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই কাটআউট নিয়ে হইচই পড়ে গিয়েছে। যা নিয়ে সমর্থকদের উন্মাদনাও দেখতে পাওয়া যাচ্ছে।

এমএস ধোনি কেন এত জনপ্রিয়?

Happy Birthday MS Dhoni: ক্যাপ্টেন কুল MS ধোনির জন্মদিনে ৪১ ফুটের কাটআউট বানিয়ে তাক লাগিয়ে দিলেন এক সমর্থক !! 2

সকলেই জানেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি সমর্থকদের মধ্যে কতটা জনপ্রিয়। এর পেছনে কারণ হল ভারতীয় ক্রিকেটে ধোনির যোগদান। এমএস ধোনি ভারত সহ বিশ্বের একমাত্র অধিনায়ক যিনি আইসিসির তিনটি বড় টুর্নামেন্ট জিতেছেন অধিনায়ক হিসেবে। প্রথমে ২০০৭ সালে ধোনির নেতৃত্বেই ভারত প্রথম টি-২০ বিশ্বকাপ জেতে।

২০১১ সালে ভারতেই অনুষ্ঠিত হওয়া একদিনের বিশ্বকাপেও ভারতকে খেতাব এনে দেন প্রাক্তন ভারত অধিনায়ক। শ্রীলঙ্কার বিরুদ্ধে ফাইনাল ম্যাচে ধোনির ছক্কা মেরে ভারতকে জেতানো চিরকালের মতো ক্রিকেট ইতিহাসের পাতায় স্থান করে নিয়েছে। অন্যদিকে ২০১৩ সালে অধিনায়ক হিসেবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিও জেতে এমএস ধোনি। এছাড়া ধোনি নিজের অধিনায়কত্বেই ভারতীয় দলকে বিরাট কোহলি এবং রোহিত শর্মার মতো খেলোয়াড়দের তৈরি করেছেন যারা আজ নিজেদের প্রদর্শনে দেশের মুখ উজ্জ্বল করছেন।

Leave a comment

Your email address will not be published.