দুর্দান্ত ইনসুইং-এ জেসন রয়কে পরাস্ত করলেন মিচেল স্টার্ক, রয়ের পতনের পর চাপের মুখে ইংল্যান্ড দল !! 1
ADELAIDE, AUSTRALIA - NOVEMBER 17: Sam Billings of England leaves the ground after getting out to Marcus Stoinis of Australia during game one of the One Day International series between Australia and England at Adelaide Oval on November 17, 2022 in Adelaide, Australia. (Photo by Mark Brake - CA/Cricket Australia via Getty Images)

বিশ্বকাপ কাটতে না কাটতেই অস্ট্রেলিয়ার মাটিতেই মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। এই দুই দল যখন মুখোমুখি হয় তখন খুবই আকর্ষণীয় খেলা দেখা যায় দুই দলের মধ্যে, সর্বদাই দুই দল একে অপরের বিরুদ্ধে ভালো খেলতে চায়,  ইংল্যান্ড দল এই বছর বিশ্বকাপের (T20 Worldcup 2022) চ্যাম্পিয়ন, শুধু তাই নয় বিশ্বকাপ শুরুর আগে তারা অস্ট্রেলিয়ার মাটিতে ২০ ওভারের আন্তর্জাতিক ম্যাচ খেলেছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে, সেখানে অস্ট্রেলিয়া কে ২-০ ব্যবধানে পরাজিত করেছিল ইংল্যান্ড দল। তুমুল আত্মবিশ্বাস নিয়ে আজকে অস্ট্রেলিয়ার মাটিতে একদিনের আন্তর্জাতিক ম্যাচে মুখোমুখি হল ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া দল।

স্টার্কের ইনসুইং-এ জব্দ রয়

দুর্দান্ত ইনসুইং-এ জেসন রয়কে পরাস্ত করলেন মিচেল স্টার্ক, রয়ের পতনের পর চাপের মুখে ইংল্যান্ড দল !! 2

নতুন মনোনীত অজি অধিনায়ক প্যাট কামিন্স (Pat Cummins) টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন, পঞ্চম ওভারে বোলিং করতে আসেন অস্ট্রেলিয়া দলের বামহাতী পেসার মিচেল স্টার্ক (Mitchell Starc), বিপরীতে ব্যাটিং করছিলেন ইংল্যান্ড দলের অন্যতম সেরা ওপেনার জেসন রয় (Jason Roy), তবে তিনি এখন রিতিমতন ছন্দের বাইরে, ওভারের দ্বিতীয় বলেই জেসন রয় কে সুন্দর একটি ইনসুইঙ্গে পরাস্ত করে প্যাভিলিয়নের পথ দেখান স্টার্ক , স্টার্কের বলের সুইং বুঝতে না পেরে সেটাকে শক্ত হাতে খেলতে গিয়ে প্যাড ও ব্যাটের মাঝে দিয়ে উইকেটে গিয়ে আছড়ে পড়ে এবং ১১ বলে মাত্র ৬ রান বানিয়ে প্যাভিলিয়নের পথ দেখেন জেসন রয়।

দেখেনিন ভিডিও টি…

Leave a comment

Your email address will not be published.