Asia Cup 2022: এশিয়া কাপ শুরুর আগে ভারতের জন্য বড় ধাক্কা! টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন জসপ্রীত বুমরাহ ! 1

Asia Cup 2022: ২৭শে আগস্ট থেকে শুরু হতে চলা এশিয়া কাপের আগে ভারতীয় ক্রিকেট ভক্তদের জন্য খুব খারাপ খবর। এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার এক নম্বর ফাস্ট বোলার জাসপ্রীত বুমরাহ। পিটিআই-এর রিপোর্ট অনুযায়ী, পিঠের চোটে ভুগছেন জাসপ্রীত বুমরাহ। এর আগে ভারতীয় দলের এই তারকা পেসারকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছিল।

Asia Cup 2022: এশিয়া কাপ শুরুর আগে ভারতের জন্য বড় ধাক্কা! টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন জসপ্রীত বুমরাহ ! 2

এশিয়া কাপের জন্য এখনও টিম ইন্ডিয়া বাছাই করা হয়নি। সোমবার গভীর রাত নাগাদ এশিয়া কাপের জন্য ভারতীয় দল ঘোষণা হতে পারে এমন জল্পনা চলছে। তবে, এশিয়া কাপে জসপ্রীত বুমরাহ যে টিম ইন্ডিয়া দলে থাকবেন না তা একপ্রকার স্পষ্ট হয়ে গেছে। জাসপ্রীত বুমরাহ’র চোট নিয়ে বিসিসিআই এখনও কোনও অফিসিয়াল আপডেট জারি করেনি। জাসপ্রীত বুমরাহ কবে মাঠে ফিরবেন সে বিষয়ে কিছু বলা যাচ্ছে না। কিন্তু এই সময়ে বুমরাহ’র মতো তারকা পেসারের চোট টিম ইন্ডিয়ার জন্য খুবই উদ্বেগজনক।

বুমরাহ’র সুস্থ হয়ে ওঠা বেশি গুরুত্বপূর্ণ

Asia Cup 2022: এশিয়া কাপ শুরুর আগে ভারতের জন্য বড় ধাক্কা! টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন জসপ্রীত বুমরাহ ! 3

ক্রিকেটের তিন ফর্ম্যাটেই টিম ইন্ডিয়ার এক নম্বর ফাস্ট বোলার জাসপ্রীত বুমরাহ। বুমরাহ জুন-জুলাইয়ে ইংল্যান্ড সফর করেছিলেন। সেই সময় টেস্ট ম্যাচে অধিনায়কত্বও করেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ চলাকালীন পিঠের ব্যথায় ভুগছিলেন তিনি। এরপর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয় জসপ্রীত বুমরাহকে।

চোটে ভুগলেও, এশিয়া কাপ শুরু হওয়ার আগে জসপ্রীত বুমরাহের চোট সেরে যাবে বলে মনে করা হচ্ছিল। এশিয়া কাপের জন্য টিম ইন্ডিয়াতে জসপ্রীতের নির্বাচন পাকা বলেও মনে করা হয়েছিল। এখন এটা মনে করা হচ্ছে যে আগামী মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের মাধ্যমেই টিম ইন্ডিয়াতে ফিরতে পারেন এই তারকা পেসার। জসপ্রীত বুমরাহ’র একশো শতাংশ সুস্থ হয়ে ওঠা গুরুত্বপূর্ণ কারণ এই বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। সেখানে ফিট বুমরাহ’কে দেখতে চাইবে টিম ম্যানেজমেন্ট।

Leave a comment

Your email address will not be published.