এই ইংলিশ তারকা টিম ইন্ডিয়ার বিরুদ্ধে আনলেন বড় অভিযোগ, আইপিএলের ব্যাপারে বললেন... 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (IPL) এমন একটা ক্রিকেটের মঞ্চ, যেখানে বিশ্বের সমস্ত তারকারা খেলতে চান। তবে এমনও বেশকিছু খেলোয়াড় রয়েছেন যারা আইপিএলকে নিয়ে নানানভাবে সমালোচনা করে থাকেন। বহু লোকই আইপিএলকে ক্রিকেটের বদলে ব্যবসা বলেই মনে করে থাকেন। এবার এই সমালোচকদের মধ্যে আরও এক নতুন নাম যোগ হয়েছে। তার দাবি ভারতীয় দল (Team India) আইপিএলকেই বেশি গুরুত্ব দেয়।

Team India বেশি গুরুত্ব দেয় আইপিএলকে

এই ইংলিশ তারকা টিম ইন্ডিয়ার বিরুদ্ধে আনলেন বড় অভিযোগ, আইপিএলের ব্যাপারে বললেন... 2

ইংলিশ দলের প্রাক্তন জোরে বোলার পল নিউম্যান জানিয়েছেন যে ভারতীয় দল টেস্ট ক্রিকেটেরও আগে আইপিএলকে বেশি মর্যাদা দিয়ে ভুল উদাহরণ পেশ করেছে। সংবাদপত্র ‘দ্য ডেইলি মেল ইউকে’র নিজের কলামে পল লিখেছেন,

“গত বছর গরমের মরশুমে ওল্ড ট্রাফোর্ডে শেষ হওয়ার কথা থাকা টেস্ট সিরিজ সম্পন্ন করার জন্য ভারতের আগমণ এই বিষয়টিকে মনে করিয়ে দেয় যে কীভাবে ওরা ম্যাচের সকালে শেষ ম্যাচ না খেলা উচিৎ মনে করেছে আর জনতাকে নিরাশ করেছে”।

আইপিএলকে এগিয়ে রাখা এক বিপদজনক উদাহরণ পেশ করেছে-  নিউম্যান

এই ইংলিশ তারকা টিম ইন্ডিয়ার বিরুদ্ধে আনলেন বড় অভিযোগ, আইপিএলের ব্যাপারে বললেন... 3

পল নিউম্যান নিজের কলামে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের বিরুদ্ধে অভিযোগ এনে লিখেছেন,

“এটা হাস্যকর ছিল যে ম্যাচ বাতিল করার অভিযোগ কোভিড নিয়ে দুশ্চিন্তার উপর আনা হয়েছিল। এটা এমন একটা ম্যাচ ছিল, যা ভারত কখনও খেলতে চায়নি, কারণ ওরা টেস্ট আইপিএলকে টেস্ট ক্রিকেটের চেয়ে এগিয়ে রেখেছে আর এটা একটা বিপদজনক উদাহরণ পেশ করেছে।”

১ জুলাই থেকে টেস্ট ম্যাচ খেলবে ভারতীয় দল

এই ইংলিশ তারকা টিম ইন্ডিয়ার বিরুদ্ধে আনলেন বড় অভিযোগ, আইপিএলের ব্যাপারে বললেন... 4

গত বছর বাকি থাকা টেস্ট সিরিজের শেষ টেস্ট ম্যাচটি আগামী ১ জুলাই থেকে বার্মিংহ্যামের এজবাস্টনে খেলবে ভারতীয় দল। গত বছর ভারতীয় দলে কোভিড-১৯ আক্রান্তের বেশকিছু কেস সামনে এসেছিল, যে কারণে ওল্ড ট্রাফোর্ডে খেলা হওয়ার কথা থাকা শেষ ম্যাচটিকে বাতিল করা হয়েহচিল। এই টেস্ট ম্যাচ শুরু হওয়ার আগে ভারতীয় দল একটি বড় ধাক্কা খেয়েছে। দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা করোনা আক্রান্ত হয়েছে আর তাকে বর্তমানে টিম হোটেলে আইসোলেটেড রাখা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.